ব্রাহ্মণপাড়ায় বিষপানে এক গৃহবধূর আত্মহত্যা 

সিটিভি নিউজ।।    সৌরভ মাহমুদ হারুন   ব্রাহ্মণপাড়া  (কুমিল্লা)  প্রতিনিধি =========
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায়  বিষপান করে শিল্পী আক্তার (২৬) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। নিহত শিল্পী আক্তার উপজেলার চান্দলা হুড়ারপাড় চৌধুরী বাড়ির মোঃ মামুন চৌধুরীর স্ত্রী।  ঘটনাটি ঘটেছে গত রোববার রাতে।
এলাকাবাসী ও মামলার এজাহার সূত্রে জানা যায়,জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দনা গ্রামের  নিহত শিল্পী আক্তার দীর্ঘদিন যাবত নানারকম ব্যাধিতে ভুগছিল। তার পেটের কয়েক জায়গায় অপারেশন হয়েছে। অপারেশনের জায়গায় প্রায় সময়ই তীব্র ব্যথা হতো। ঘটনার দিন ১৪ মে শনিবার রাতে শিল্পী আক্তার অপারেশনের কারণে সৃষ্ট ব্যথা সহ্য করতে না পেরে কীটনাশক পান করে ফেলে। এসময় স্বজনরা ও প্রতিবেশীরা তাকে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য কুমেক হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। কুমেক হাসপাতালে কিছু চিকিৎসার পর তার অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তার আরও উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের নির্দেশ দেন। গত ১৫ মে রোববার  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শিল্পী আক্তার মারা যায়।

এব্যাপারে গতকাল ১৬ মে সোমবার সকালে নিহতের মা মোসাঃ হোশনেয়ারা বেগম বাদী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় একটি অপমৃত্যুর মামলা করেন। যার মামলা নং ১৯ তাং- ১৬ মে ২০২২ইং।সংবাদ প্রকাশঃ  ১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ