ব্রাহ্মণপাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি  জানান =====
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার দুপুরে উপজেলার দুলালপুর (পশ্চিমপাড়া) এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। যুবকের অকাল মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
নিহত এনামুল হক বাবু (২৫) ওই এলাকার  আবদুল কুদ্দুস মিয়ার ছেলে। সে পেশায় একজন পিকআপ ভ্যান চালক।
স্বাস্থ্য কমপ্লেক্স ও পারিবারিক সূত্রে জানা গেছে, দুপুর আড়াইটার সময় তাদের ঘরের পানির পাম্পের মোটর সংযোগ মেরামত করার চেষ্টা করে এনামুল হক বাবু। এসময় বিদ্যুতের তারটি খুলতেই তিনি তারে জড়িয়ে পড়েন। হঠাৎ করে তিনি চিৎকার দিয়ে মাটিতে পড়ে যায়। বাড়ির লোকজন দৌড়ে এসে তাকে উদ্ধার করে ব্রা‏হ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মো. তারিকুল ইসলাম তাকে মৃত ঘোষনা করেন। পরে স্বজনরা তাকে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিজ বাড়িতে নিয়ে যান।

এ ব্যাপারে ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ শেখ মাহমুদুল হাসান রুবেল বলেন, আমি ঘটনাটি শুনে থানার এস আই সৌরভ হোসেনকে ঘটনাস্থলে পাঠিয়েছি । মৃত এনামুল হক বাবুর সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ কুমেক হাসপাতালে প্রেরণ করা হবে।সংবাদ প্রকাশঃ  ০২-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email