ব্রাহ্মণপাড়ায় পূর্ব শত্রুতার জেরধরে ব্যবাসায়ীকে পিটিয়ে আহত, ভাংচুর ও লুটপাট

সিটিভি নিউজ।।    আনোয়ারুল ইসলাম  সংবাদদাতা জানান ===
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের সেনের বাজার এলাকায় নজরুল ইসলাম (৪৫) নামের এক ব্যবসায়ীকে পূর্ব শত্রুতার জেরধরে গত ৩০ অক্টোবর শুক্রবার সকালে ১৫/২০ জন সন্ত্রাসী হামলা চালিয়ে মারধর করে গুরত্বর আহত করে এবং দোকান ভাংচুর করে। এসময় সন্ত্রাসীরা দোকান থেকে নগদ অর্থ ও মালামাল লুট করে নিয়ে যায়। আহত ব্যবসায়ী নজরুল ইসলাম ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের বেগমাবাদ গ্রামের মৃত ওয়াছ আলীর ছেলে। সে ওই ইউনিয়নের সেনের বাজারে মুদি দোকান ব্যবসায়ী। এব্যাপারে আহত নজরুল ইসলাম ব্রাহ্মণপাড়া থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন।
এব্যাপারে আহত ব্যবসায়ী নজরুল ইসলাম জানান, ঘটনার দিন সকালে প্রতিদিনের ন্যায় সেনের বাজারস্থ আমার মুদি দোকান খোলে ব্যবসায়ী কার্যক্রম পরিচালনা করছিলাম। পূর্ব শত্রুতার জেরধরে দক্ষিণ শশীদল সেনের বাজার এলাকার মৃত ফুল মিয়ার ছেলে মনির হোসেন আমার দোকানে এসে গাল মন্দ শুরু করে। এসময় বিষয়টি জানতে চাইলে তাৎক্ষণিক ভাবে তার নেতৃত্বে ১৫/২০ জন লোক এসে আমার দোকানে অনাধিকার প্রবেশ করে আমাকে এলোপাতারি পিটিয়ে ও মারধর করে আহত করে। এসময় আমার দোকানের ক্যাশ বাক্সে থাকা নগদ অর্থ এবং গুরুত্বপূর্ণ মালামাল লুট করে নিয়ে যায়।
হামলাকারীরা হলেন দক্ষিণ শশীদল সেনের বাজার এলাকার মৃত ফজলু মিয়ার ছেলে মনির হোসেন, তার ছোট ভাই আক্তার হোসেন এবং মিজানুর রহমান, একই এলাকার কবির হোসেনের ছেলে রনি, দুলু মিয়ার ছেলে ইব্রাহীম, মনির হোসেনের ছেলে শাকিল সহ অজ্ঞাত আরো ৭/৮ জন। আমার ডাক চিৎকারে বাজারের অন্যান্য ব্যবসায়ীরা এগিয়ে আসলে হামলাকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে আমার স্বজনরা আমাকে উদ্ধার করে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এব্যাপারে আমি ৭জনকে এজাহার নামীয় আসামী করে ব্রাহ্মণপাড়া থানায় একটি অভিযোগ দাখিল করেছি।
এ ব্যাপরে প্রতিপক্ষ মিজানুর রহমান বলেন, ঘটনার দিন উভয়ের মধ্যে তর্ক বিতর্ক হয়। মারামরি ও লুটপাটের কোন ঘটনা ঘটেনি।

সংবাদ প্রকাশঃ  ৩১১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ