ব্রাহ্মণপাড়ায় অগ্নিকান্ডে ৪টি বসতঘরসহ পুড়ে ৩০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

সিটিভি নিউজ ।।  সৌরভ মাহমুদ হারুন    ব্রাহ্মণপাড়া  (কুমিল্লা) প্রতিনিধি  জানান ====
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার দুলালপুর ইউনিয়নের বেজুড়া শশানখলা এলাকায় গতকাল শুক্রবার  ১১ ফেব্রুয়ারি সন্ধ্যায় অগ্নিকাণ্ডে চারটি বসতঘরসহ ঘরে থাকা নগদ অর্থ, স্বর্ণালংকার ও মালামালসহ প্রায় ত্রিশ লক্ষ টাকার মাল পুড়ে ছাই হয়ে যায় বলে জানান ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন।
জানা গেছে,  বেজুড়া গ্রামের ওয়ালী মিয়ার ছেলে আলম মেম্বারের দুটি বসতঘর  ও তার ভাই সাইফুল ইসলাম শাহআলমের দুটি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।  এবং একই বাড়ির বাদশা মিয়ার ছেলে আশু মিয়ার একটি ঘর এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণে আনতে গিয়ে ঘরটি ভেঙে আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষতিগ্রস্ত আলম মেম্বারের স্ত্রী জোসনা বেগম ও সাইফুল ইসলাম শাহআলমের স্ত্রী ইয়াসমিন বেগম জানান, সন্ধ্যা সাড়ে ৫ টার সময় আমাদের বাড়ির একটি বাচ্চা আলম মেম্বারের ঘরে আগুন জ্বলতে দেখে আগুন আগুন বলে চিৎকার করে। তাৎক্ষণিকভাবে বাড়ির লোকজন দৌড়িয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। ততক্ষণে আগুন চতুর্দিকে ছড়িয়ে পড়ে।  এসময় চারটি বসতঘর, সাইফুল ইসলাম শাহআলমের ঘরে থাকা নগদ তিনলক্ষ টাকা ৫ ভরি স্বর্ণ, ফ্রিজ, ষ্টীলের দুটি আলমারি ও আসবাবপত্র ও আলম মেম্বারের ঘরে থাকা ফ্রিজ, আলমারি, রঙিন টিভি, আসবাবপত্র ও নগদ টাকাসহ প্রায় ত্রিশ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার জানান। এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণে আনার পর বুড়িচং ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনে।  খবর পেয়ে তাৎক্ষণিকভাবে এসআই হুমায়ুন কবিরের নেতৃত্বে ব্রাহ্মণপাড়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে।

সংবাদ প্রকাশঃ  ১২-০২-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ