ব্রাহ্মণপাড়ায় মামার গ্যাস পাম্পে ভাগিনার ঝুলন্ত লাশ উদ্ধার

 সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন    ব্রাহ্মণপাড়া(কুমিল্লা) প্রতিনিধি===========মামার গ্যাস পাম্পে ভাগিনার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ব্রাহ্মণপাড়া থানা পু্লিশ। ঘটনাটি ঘটেছে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা ইউনিয়নের বড়ধুশিয়া রফিক ভূঁইয়া এলপিজি ফিলিং ষ্টেশনে। জানা যায়, উপজেলার নাগাইশ গ্রামে মৃত আবুল কাশেমের ছেলে মো: জুনায়েদ হোসেন(২২)  তার মামার গ্যাস পাম্পে থাকতেন।

 গ্যাস পাম্পে মালিক রফিক ভূইয়া বলেন, জুনায়েদ আমার আপন ভাগিনা। তার বাবা মারা যাওয়ার পর থেকেই আমি বিভিন্ন সময় তাদের পরিবারের পাশে থাকার চেষ্টা করি। পরে আমি আমার গ্যাশ পাম্পে চাকরি দেই।  প্রতিদিনের মতকরে সে তার কাজকর্ম শেষ করে গ্যাস পাম্পের একটি রুমে ঘুমাতে যায়। আমি সকালে বাসা থেকে এসে দেখি যে গ্যাস পাম্পের সামনে অনেক গুলো সিএনজি জমে আছে। পরে দেখতে পাই জুনায়েদের রুম ভিতর থেকে লক লাগানো। আমি অনেক ডাকাডাকি করি কিন্তু ভিতর থেকে কোন সাড়া শব্দ না পেয়ে। পিছন দিক দিয়ে জানালার গ্লাস ভেঙ্গে দেখতে পাই সে ঝুলে আছে।  পরে আমি পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দরজা ভেঙ্গে প্রবেশ করেন এবং ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

তদন্তকারী কর্মকর্তা থানার এসআই রবিন বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে দরজার লক ভেঙ্গে ভিতরে প্রবেশ করি দেখতে পাই রাতের আধারের কোন এক সময় ফ্যান জুলানো রডের সাথে গলায় রশি পেচিয়ে আত্মহত্যা করেন। ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে থানায় নিয়ে আসি। রুমের ভিতর সিসিটিভির ফুটেজ রয়েছে। সিসিটিভির ফুটেজ পর্যালোচনা করে তেমন কোনো মৃত্যুর রহস্য খুঁজে পাওয়া যায় নি। তবে প্রাথমিকভাবে জানা যায় সে মানসিকভাবে ভারসাম্যহীন ছিলেন। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার আগ পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ বলা যাচ্ছে না।

সংবাদ প্রকাশঃ  ১৫-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ