ব্রাহ্মণপাড়ায় মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম

সিটিভি নিউজ।।   মোঃ অপু খান চৌধুরী।। সংবাদদাতা জানান ====
বাংলাদেশকে স্বাধীন সার্বভৌমত্ব এনে দেওয়ার পর বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দারিদ্রতা মুক্তি এবং দেশকে অর্থনৈতিকভাবে সমৃদ্ধশালী করা। ঘাতকদের বুলেটের আঘাতে তিনি তা না করতে পারলেও তার সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন বঙ্গবন্ধু কন্যা বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালে বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ। সে লক্ষে দেশ এগিয়ে যাচ্ছে। আমাদের সবাইকে যার যার অবস্থান থেকে সে লক্ষে দেশের উন্নয়নে কাজ করে যেতে হবে।
গত বুধবার (১১ জানুয়ারি) দুপুরে ব্রাহ্মণপাড়া উপজেলা মিলনায়তনে নবাগত কুমিল্লার জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম এক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
 তিনি আরো বলেন শিক্ষকরা আগামী দিনের যোগ্য নাগরিক গড়ে তোলার জন্য আরো বেশি বেশি কাজ করতে হবে এবং টেকনিক্যাল শিক্ষায় শিক্ষার্থীদের শিক্ষিত করে গড়ে তুলতে হবে। আমাদের সবাইকে  মাদকের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে টিম ওয়ার্ক এর মাধ্যমে কাজ করতে হবে এবং মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে শাস্তি নিশ্চিত করতে হবে। যারা মাদকাসক্ত হয়ে গেছেন তাদেরকে পুনর্বাসনের ব্যবস্থা করতে হবে। এছাড়া সন্ত্রাস জঙ্গিবাদ ও গুজবের বিরুদ্ধে সবাইকে সচেতন থাকতে হবে।
অনুষ্ঠানে ব্রাহ্মণপাড়া উপজেলা প্রশাসনের আয়োজনে, ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানার সঞ্চালনায় ও সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ জাহের। উপস্থিত ছিলেন কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক, সহকারী কমিশনার (ভূমি) কায়সার হামিদ, ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান রুবেল, ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম সুজন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু হাসনাত মোঃ মহিউদ্দিন মুবিন, কৃষি কর্মকর্তা মাহবুবুল হাসান, শিক্ষা কর্মকর্তা ফারুক আহাম্মদ, পল্লিবিদ্যুৎ সমিতির ডিজিএম মুস্তাফিজুর রহমান, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রদানগণ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক ও আট ইউনিয়নের চেয়ারম্যান সহ জনপ্রতিনিধিগণ।

সংবাদ প্রকাশঃ ১২০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ