ব্যাপক উৎসব আয়োজনে কালীগঞ্জে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সিটিভি নিউজ।।    মানিক ঘোষ নিজস্ব প্রতিনিধি  ===
উৎসব আমেজ ও ব্যাপক আয়োজনের মধ্যে দিয়ে ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্টাবার্ষিকী পালন করেছে ঝিনাইদহের কালীগঞ্জে উপজেলা ছাত্রলীগ। এ উপলক্ষে মঙ্গলবার সকাল থেকেই সরকারী নলডাঙ্গা ভ’ষনস্কুল মাঠে দিনব্যাপী নানা কর্মসূচীর আয়োজন করা হয়। উল্লেখ্য, এবারই বৃহৎ আয়োজনে প্রতিষ্টাবার্ষিকীর পালনে ভ’ষনস্কুল মাঠ জুড়ে ছাত্রলীগের হাজার হাজার কর্মীদের উপস্থিতিতে বসেছিল দৃষ্টিনন্দন মেলা ষ্টল ও নাগরদোলা।
ছাত্রলীগ কালীগঞ্জ উপজেলা শাখার সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদিকা এমপি কন্যা মুমতারিন ফেরদৌস ডরিনের সার্বিক ব্যাবস্থাপনায় দিনব্যাপী কর্মসূচীর মধ্যে ছিল সকাল সাড়ে ৭ টায় দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন। ৮ টায় জাতীর জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূস্পমাল্য অর্পন করা হয়। এরপর সকাল ১০ টার দিকে ভ’ষনস্কুল মাঠ থেকে ব্যানার ও রঙ্গিন ফেষ্টুন দিয়ে এক বর্ণাঢ্য র‌্যালী শহর প্রদক্ষিন শেষে মাঠে এসে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। সভাতে প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ-৪ আসনের এমপি ও কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন আনোয়ারুল আজিম আনার। তিনি তার ভাষনে বলেন, বাংলাদেশ ছাত্রলীগ আওয়ামীলীগের প্রান। তারাই আগামী দিনের ভবিৎষত। আগামী দিনে দলকে এগিয়ে নিতে ছাত্রলীগের কোন বিকল্প নেই। তাই জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন পূরনে ছাত্রলীগকেই অগ্রনী ভ’মিকা পালন করতে হবে।
ছাত্রলীগ কালীগঞ্জ উপজেলা শাখার সভাপতি নাজমুল হাসান নাজিমের সভাপতিত্বে সভাতে বিশেষ অতিথি ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু ও কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর হোসেন সোহেল ও উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী।
ছাত্রলীগ কালীগঞ্জ উপজেলা শাখার সাধারন সম্পাদক মনির হোসেন সুমনের সঞ্চালনায় আলোচনা সভাতে আরো বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাবেক সাংগাঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান ওহিদুদুজ্জ¥ান ওদু, উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান শাহানাজ পারভীন, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইসরাইল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাংগাঠনিক সম্পাদক রিয়াজ মোল্ল্যা ও পৌর যুবলীগের আহব্বায়ক শফিকুজ্জামান রাসেল প্রমুখ।
সভা শেষে দুপুরের মধ্যহ্ন ভোজের পর বিকালে গরীব দুঃস্থ্য অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরন করা হয়। এরপর সন্ধ্যায় ঝলমলে আতশবাজি শো ও রাত ৮ টায় জমকালো ব্যান্ড শোর আয়োজন করা হয়েছে।সংবাদ প্রকাশঃ  ০৪-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ