ব্যবসায় প্রতিষ্ঠান খোলা রাখা ও মাস্ক না পড়ায় জরিমানা

সিটিভি নিউজ।।    নেকবর হোসেন    কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লার করোনা ভাইরাস প্রতিরোধে চান্দিনা উপজেলা সদরে সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে ব্যবসায় প্রতিষ্ঠান খোলা রাখা ও মাস্ক ব্যবহার না করায় জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। রবিবার (১৮ এপ্রিল) দুপুরে চান্দিনা পৌরসভার চান্দিনা বাজারে ওই অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিভীষণ কান্তি দাশ।
এসময় নিষেধাজ্ঞা অমান্য করে বাজারের ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় এবং মুখে মাস্ক না থাকায় ৮টি মামলা করে জরিমানা আদায় করা হয়। পৃথক ৮টি মামলায় ২হাজার ৮শত টাকা জরিমানা করা হয়।
চান্দিনা থানার অফিসার ইন চার্জ (ওসি) শামস্উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ এসময় হ্যান্ড মাইকে ক্রেতা-বিক্রেতা ও পথচারীদের করোনা ভাইরাস (কোভিড-১৯) থেকে রক্ষা পেতে সচেতনতা মূলক পরামর্শ প্রদান করেন।
চান্দিনা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তপন বক্সী এবং এস.আই আবদুস সুলতান এর নেতৃত্বে চান্দিনা থানা পুলিশ ভ্রাম্যমাণ আদালতকে সহায়তা করেন।সংবাদ প্রকাশঃ  ১৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ