বুড়িচং ষোলনল ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ বাদল খা 

সিটিভি নিউজ ।।    সৌরভ মাহমুদ হারুন  সংবাদদাতা জানান =====
কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব ভার গ্রহণ করেন গত ২০ নভেম্বর প্যানেল চেয়ারম্যান মোঃ বাদল খা। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ বিল্লাল হোসেন ব্যক্তিগত কারণে এবং বিশ্ব কাপ ফুটবল খেলা কাতারে দেখার জন্য তিনি ছুটি নিয়ে গমন করেন।
ইউনিয়ন পরিষদের সূত্রে জানা যায় কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ বিল্লাল হোসেন গত ২০ নভেম্বর ব্যক্তিগত কারণে এবং কাতারে বিশ্ব কাপ ফুটবল খেলা দেখতে গমন করেন। ছুটি নিয়ে হাজী মোঃ বিল্লাল হোসেন চেয়ারম্যান নিজ দায়িত্ব ভার প্রদান করেন ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ বাদল খার নিকট। গত  ৩ দিন ধরে ষোলনল ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব ভার পালন করছেন মোঃ বাদল খা। গতকাল বুধবার দুপুরে ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ বাদল খা কে এলাকার বীর মুক্তিযোদ্ধা, সুধী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। ফুল দিয়ে শুভেচ্ছা জানান বীর মুক্তিযোদ্ধা মোঃ ফরিদ উদ্দিন, ডা. মোঃ শাহজাহান, ডা. মোস্তফা কামাল, বিশিষ্ট ব্যবসায়ী তারেক মাহমুদ, মোঃ আলমগীর হোসেন, কুসন মিয়া।
এসময় ইউনিয়ন পরিষদের  সচিব মোঃ খাবির উদ্দিন এবং ইউপি সদস্য যথাক্রমে মোঃ সিরাজুল ইসলাম, মোঃ কামাল হোসেন, তোফায়েল আহমেদ, আব্দুল মান্নান  নজরুল ইসলাম, আবুল কাসেম সহ অন্যানরা।
মোঃ বাদল খা এক প্রতিক্রীয়ায় বলেন যে হাজী মোঃ বিল্লাল হোসেন চেয়ারম্যান এর ছুটির সময় টুকুতে তার উপর অর্পিত দায়িত্ব যেন তিনি নিষ্ঠার সহিত পালন করতে পারেন তার জন্য সকলের সহযোগিতা কামনা করছেন।সংবাদ প্রকাশঃ  ২৩-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ