বুড়িচং   নিমসারে সবজি ব্যবসায়ী খুনের ঘটনায় স্ত্রীর প্রেমিক গ্রেপ্তার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     সৌরভ মাহমুদ হারুন বুড়িচং ========কুমিল্লার বুড়িচংয়ের নিমসার বাজার এলাকা থেকে সবজি ব্যবসায়ীর মরদেহ উদ্ধারের ঘটনায় নিহতের স্ত্রীর প্রেমিককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃত আসামীর নাম নূর আলম। বুধবার রাতে গ্রেফতারকৃত আসামীকে বুড়িচং থানায় হস্থান্তর করে ডিবি পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা বুড়িচং থানার উপ-পরিদর্শক (এস আই) জাহিদ হাসান বৃহস্পতিবার দুপুরে জানান, আটককৃত আসামী প্রাথমিক ভাবে হত্যার কথা স্বীকার করেছে। তাছাড়া সে হত্যার বিষয়ে বিভিন্ন তথ্য দিচ্ছে, তথ্য যাচাই-বাছাইয় করা হচ্ছে। আরো জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

এদিকে বুধবার রাতে এক বিজ্ঞপ্তিতে ডিবি পুলিশ জানায়, গত ১০ সেপ্টেম্বর দাউদকান্দি পৌরসভার তুজারভাঙ্গা এলাকার সবজি ব্যবসায়ী মনির হোসেনের মরদেহ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে বুড়িচংয় উপজেলার মোকাম ইউনিয়নের পরিহলপাড়া চেয়ারম্যান বাড়ির রাস্তার পাশ থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত মনির হোসেনের মা রেহানা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে বুড়িচং থানায় মামলা করেন।

এরপর মামলাটির ছায়া তদন্ত শুরু করেন জেলা গোয়েন্দা পুলিশ। তদন্ত করে দেখা যায়, নিহত মনির হোসেনের স্ত্রী নাজমার সাথে দাউদকান্দি উপজেলার তুরাজ ভাঙ্গা গ্রামের ফজলুর রহমানের ছেলে পিকআপ চালক নূর আলম মিয়ার দেড় বছর ধরে পরকীয়ার সম্পর্ক চলে আসছিল। এ নিয়ে মনির হোসেনের সাথে স্ত্রী নাজমার মনোমালিন্যের সৃষ্টি হলে নাজমা স্বামীর বাসা থেকে দুই ছেলেকে নিয়ে তার বোন বিউটির বাসায় চলে যান। সেখানে নুর আলমের সাথে নাজমার সম্পর্ক আরও গভীর হয়। পরবর্তীতে পারিবারিকভাবে কথা বলে নাজমা পুনরায় বাচ্চাদের নিয়ে তার স্বামীর বাসায় ফিরে আসেন।
তখন ঘাতক নুর আলম নাজমাকে তার কাছে চলে আসতে বলে। নাজমা স্বামীর ঘর ছেড়ে আর কোথাও যাবে না জানালে ঘাতক নুর আলম ক্ষিপ্ত হয়ে মনির হোসেনকে খুন করে।
বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান জানান, গ্রেফতারকৃত আসামী বর্তমানে জেল হাজতে আছে। রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে আরো তথ্য পাওয়া যাবে।

সংবাদ প্রকাশঃ  ০৬-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email