বুড়িচং থানা পুলিশের অভিযানে ১৪ কেজি গাঁজা  এবং দেবপুর পুলিশ ফাঁড়ির অভিযানে ৫০ পিস ইয়াবা সহ  মোট ২ জন মাদক ব্যবসায়ী আটক 

সিটিভি নিউজ।।    সৌরভ মাহমুদ হারুন  সংবাদদাতা জানান ===
কুমিল্লার বুড়িচং থানার এস আই সফিউল বাশার সঙ্গীয় ফোর্স সহ বৃহস্পতিবার গোপন সংবাদ এর ভিত্তিতে  উপজেলার বাকশীমূল ইউনিয়ন এর ফকির বাজার হাসপাতালের সামনে থেকে খলিলের স মিলেরপূর্ব পাশে ভারত সীমান্ত হতে আসা সিএনজি তল্লাশি চালিয়ে ১৪ কেজি গাঁজা উদ্ধার করে এবং এক জন কে আটক করে।
অপর দিকে বৃহস্পতিবার বিকেলে কুমিল্লার  বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই কাজী হাসান উদ্দিন সঙ্গীয় অফিসার এ এস আই আবুল কাশেম, এএসআই সাইদুর রহমান, এএসআই অসীম কুমার গোস্বামী গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মোকাম ইউনিয়নের নয় কান্তা গ্রামে অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করে।
বুড়িচং থানার ওসি মোঃ মারুফ রহমান ও দেবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ জাবেদ উল ইসলাম জানান থানার এস আই সফিউল বাশার সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদ এর ভিত্তিতে বাকশীমূল ইউনিয়ন এর ফকির বাজার হাসপাতালের সামনে অবস্থান নেন। এসময় ভারত সীমান্ত হতে একটি সিএনজি কে থামিয়ে তল্লাশি চালিয়ে ১৪ কেজি গাঁজা উদ্ধার করে এবং এক জন মাদক ব্যবসায়ীকে আটক করে। আটক কৃত হল জেলার আদর্শ সদর উপজেলার করুনাপুর গ্রামের মৃত নোয়াব মিয়ার ছেলে স্বপন মিয়া।
অপর দিকে দেবপুর পুলিশ ফাঁড়ি উপজেলার মোকাম ইউনিয়ন এর  নয়কান্ত্রা পূর্বপাড়া হাজী বাড়ি এলাকায় অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে একজন মাদক ব্যবসায়ী দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময়ে সঙ্গীও ফোর্স পুলিশ অফিসার পেছন থেকে ধাওয়া করে একজনকে আটক করে। আটককৃত ব্যক্তির দেহ তল্লাশি করে ৫০ পিচ ইয়াবা উদ্ধার করে। আটককৃত মাদক ব্যবসায়ী হলো উপজেলা মোকাম ইউনিয়নের নয় কান্ত্রা পূর্বপাড়া হাজী বাড়ির  মরহুম আমির হোসেনের ছেলে মোঃ সোহেল রানা (৩৬), এ ঘটনায় বুড়িচং থানা পুলিশ বাদী হয়ে মাদক আইনে একটি মামলা দায়ের করে।সংবাদ প্রকাশঃ ০৪০২২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ