বুড়িচংয়ে ৩ বিদ্রোহী প্রার্থীসহ ৪ জনকে আ’লীগ থেকে বহিস্কারের লক্ষ্যে কারণ দর্শানোর নোটিশ

সিটিভি নিউজ।।     সৌরভ মাহমুদ হারুন,   ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি জানান ===
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শৃংখলা ভঙ্গ করে ইউপি নির্বাচনে অংশ গ্রহণ করা এবং বিদ্রোহী প্রার্থীর পক্ষে অবস্থান নিয়ে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সহ ৩ বিদ্রোহী প্রার্থীসহ ৪ জনকে আ’লীগ থেকে কারণ দর্শানোর নোটিশ প্রদান করা হয়।
আজ বুধবার ২৬ জানুয়ারি পর্যন্ত সময়ে ২৪ ঘন্টার মধ্যে অভিযুক্তদেরকে বহিস্কারের লক্ষ্যে কারণ দর্শানোর জন্য নির্দেশ প্রদান করা হয়েছে। কুমিল্লা-৫ আসনের এমপি ও বাংলাদেশ আওয়ামীলীগ বুড়িচং উপজেলা শাখার সভাপতি এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার স্বাক্ষরিত এক যুক্ত লিখিত বিবৃতিতে গতকাল ২৫ জানুয়ারি মঙ্গলবার উক্ত কারণ দর্শানোর নির্দেশ প্রদান করা হয়।
আওয়ামীলীগের মনোনীত প্রার্থী (নৌকা) প্রতীকের প্রার্থীদের বিরুদ্ধে বিদ্রোহী হয়ে স্বতন্ত্র ব্যানারে অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করে যা আওয়ামীলীগের দলীয় গঠন তন্ত্র ও শৃংখলা পরিপন্থি হওয়ায় অভিযুক্ত ৪ জনকে কারন দর্শানোর নোটিশ প্রদান করা হয়। অভিযুক্ত বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থীরা হলেন- বুড়িচং ১ নং রাজাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন পারভেজ খাঁন, বুড়িচং ২ নং বাকশীমূল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান লিটন, বুড়িচং ৫ নং পীরযাত্রাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেন ঠিকাদার, বুড়িচং ৮ নং ভারেল্লা উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আলিফ রায়হান হামিদ তিনি ওই ইউনিয়ন আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবদুর রহমান রব এর পক্ষে কাজ না করে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচার কাজে অংশ গ্রহন করায় তাকে ও ২৪ ঘন্টার কারণ দর্শানোর নোটিশ প্রদান করে। অন্যথায় অভিযুক্তদেরকে কেন দল থেকে অব্যাহতি দেয়া হবে না সে মর্মে উক্ত সময়ের মধ্যে সভাপতি ও সম্পাদককে অভিহিত করার নির্দেশ করে।

সংবাদ প্রকাশঃ  ২৫-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ