বুড়িচংয়ে ৩শতাধিক গরীব অসহায় দুঃস্থদের মাঝে বিনামূল্যে চিকিৎসা, ঔষধ ও মাস্ক বিতরন

সিটিভি নিউজ।। সৌরভ মাহমুদ হারুন   সংবাদদাতা জানান === শনিবার কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়ন এর চড়ানল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে *মানবতার পাশে আমরা এর উদ্যোগে এলাকার ৩শতাধি গরীব দুঃস্থ অসহায় লোকজনের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ঔষধ ও মাস্ক বিতরন করা হয়। কুমিল্লার সেবা হসপিটাল ও নাহার ডেন্টাল কেয়ারের যৌথ অায়োজনে ফ্রি- মেডিকেল ক্যাম্পের উদ্ধোধন করেন প্রধান অতিথি হিসেবে বুড়িচং উপজেলা অাওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়াম্যান মোঃ অাখলাক হায়দার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা অাওয়ামীলীগের সহ-সভাপতি,প্যারাডাইজ ডেভেলপমেন্ট এর ব্যাবস্থাপনা পরিচালক লায়ন ইঞ্জিনিয়ার মোঃ অাল অামিন।
চড়ানল সরকারি প্রাইমারী স্কুল সংলগ্ন মাঠে গাইনী,ডায়বেটিস, মেডিসিন,চক্ষু,দাতসহ বিভিন্ন রোগের ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা, রাজাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন( পারভেজ) খান,উপজেলা আওয়ামীগ নেতা সিরাজুল ইসলাম চৌধুরী, ওয়াদুদ মেম্বার, আওয়ামীলীগ নেতা লুৎফর রহমান সর্দার, খুরশিদ শৌধুরী,সোয়েব চৌধুরী, তাজুল ইসলাম, সাখাওয়াত হোসেন সবুজ, জাহাঙ্গীর সহ আরও অনেক নেতৃবৃন্দ ও সমাজসেবক সৈয়দ আবদুল নোমান,রাসেদুল রাসেল, জলিল ভূইয়া, আবদুল অহিদ,আক্তার কাজী,আলমগীর, হুমায়ুন কবির মেম্বার সহ সমাজের বিভিন্ন পর্যায়ের লোকজন উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন কুমিল্লার সেবা হসপিটালের চেয়ারম্যান মোঃ এমরান হোসেন, ব্যবস্থাপনা পরিচালক মোঃ তানভীর হোসেন সোহেল, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ দুলাল হোসেন, ডা.মোঃ এমদাদুল হক, ডা.জাকির হোসেন, ডা. এম এ সোয়েব, ডা.কনা পারভীন প্রমুখ।
দিনব্যাপী এলাকার কয়েকটি গ্রামের নারী পুরুষ সহ বিভিন্ন রোগে অাক্রান্ত ৩ শতাধিক গরীব দুঃস্থ লোকজনের মাঝে চিকিৎসা সেবা বিনামূল্যে প্রদান করা হয়।
উল্লেখ্য যে সেবা হসপিটালের এবং নাহার ডেন্টাল কেয়ারের ডাক্তার ও নার্সদের অান্তরিক সেবায় এলাকার লোকজন এবং সংগঠনের সদস্যরা অান্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

সংবাদ প্রকাশঃ  ১২১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ