বুড়িচংয়ে  সাদকপুর বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান আজাদের বাড়ির রাস্তার বেহাল অবস্থা, দুর্ভোগ থেকে মুক্তি চায় 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন  সংবাদদাতা জানান == কুমিল্লার বুড়িচং উপজেলার পীর যাত্রাপুর ইউনিয়নের সাদকপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা ইউপির মুক্তি যোদ্ধা কমান্ডার  মোঃ অাব্দুল মান্নান অাজাদের বাড়ির একটি রাস্তা বেহাল অবস্থা পড়ে অাছে প্রায় ১০ বছর ধরে।  এতে স্হানীয় লোকজনের দুর্ভোগ চরম অাকারে ধারন করেছে।
এ রাস্তা দিয়ে ওই গ্রাম সহ অাশে পাশের কয়েকটি গ্রামের মানুষ তাদের জমি চাষাবাদ করার জন্য সাদক পুর পাতরে প্রয়োজনে নিয়মিত অাসা যাওয়া করে।
বীর মুক্তিযোদ্ধা অাব্দুল মান্নান অাজাদ জানান তার বাড়ির সামনের রাস্তাটি দিয়ে গ্রামের শত শত লোক জন এবং কৃষি কাজ করার জন্য কৃষকরা পাতরে জমিতে প্রতি দিন যাতায়াত করে। এলাকার কৃষকগন কৃষি কাজ করার জন্য প্রতি দিন এ রাস্তা দিয়ে চলাচল করে। বৃষ্টি হলে রাস্তাটি পানির নীচে তলীয়ে এবং কৃষক, সাধারণ মানুষ চলাচলে মারাত্মক ঝুঁকি হয়ে পড়ে। অাব্দুল মান্নান অাজাদ অারো জানায় এ রাস্তাটি প্রায় ৩৫০-৪০০ মিটার পর্যন্ত। এ রাস্তাটি ১০ বছর ধরে কোন সংস্কার কাজ না করায় সামান্য বৃষ্টি পাত হলে পানিতে তলিয়ে গিয়ে কর্দমাক্ত হয়ে যায়। যার ফলে এলাকার লোকজন মারাত্মক ঝুঁকি নিয়ে পাতরের জমি দেখাশুনা করছে। কৃষক গন এ রাস্তা দিয়ে জমি থেকে ধান সহ কৃষি পণ্য বিভিন্ন যান বাহনে করে নিজেদের বাড়িতে যাতায়াত করতেন। যার ফলে মানুষ সহজে কৃষি পণ্য সহজে বাড়িতে নিয়ে অাসতে পারত। ইদানীং মানুষ এ রাস্তা দিয়ে খালি পায়ে হাটলে হাটু পর্যন্ত গেঁড়ে যায়। এলাকা বাসীকে এ ধরনের মারাত্মক ঝুঁকি পূর্ন রাস্তা অতি দ্রুত সংস্কার করলে স্হানীয় লোকজন মুক্তি পেত।সংবাদ প্রকাশঃ  ১৮২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email