বুড়িচংয়ে শিক্ষক দিবসে খাড়াতাইয়া উচ্চ বিদ্যালয় ও  মাদ্রাসার শিক্ষকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন অধ্যাপক ডক্টর মোহাম্মদ সলায়মান

সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন    সৌরভ মাহমুদ হারুন বুড়িচং  সংবাদদাতা জানান =====
শিক্ষক দিবসে  বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন এর  খাড়াতাইয়া উচ্চ বিদ্যালয় ও খাড়াতাইয়া ইসলামিয়া ফাযিল মাদ্রাসার শিক্ষকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের অধ্যাপক ডক্টর মোহাম্মদ সোলায়মান ২৭শে অক্টোবর বৃহস্পতিবার।
শিক্ষক দিবস উপলক্ষে খাড়াতাইয়া হাফিজিয়া মাদ্রাসা, খাড়াতাইয়া উচ্চ বিদ্যালয় এবং ফাযিল মাদ্রাসা শিক্ষকদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেন বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ডঃ মুহাম্মদ সোলায়মান। তিনি এই সময়  উচ্চ বিদ্যালয়ের স্মৃতিচারণ করতে যেয়ে ওনার প্রাক্তন শিক্ষক যারা মৃত তাদেরকে স্মরণ করেছেন এবং বর্তমান শিক্ষকদের স্নেহ ভালবাসায় আবেগপ্রবণ হয়ে যান।  বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু প্রশান্ত কুমারের সভাপতিত্বে উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন প্রবীণ শিক্ষক তোফাজ্জল হোসেন বিএসসি এবং সহকারী প্রধান শিক্ষক ও বিদ্যালয়ের শিক্ষক শাহা আলম, মকবুল হোসেন মাওলানা আকবর হোসেন সহ অন্য সকল শিক্ষক শিক্ষিকা মন্ডলী আলোচনায় বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র হিসেবে ডঃ সোলায়মান খাড়াতাইয়া উচ্চ বিদ্যালয় সারা বাংলাদেশে ফুটবল খেলায় তৃতীয় স্থান অধিকার করায় বিদ্যালয়ের শিক্ষক গভর্নিং বডির সকলকে সহ প্রাক্তন ছাত্র ও বর্তমান ছাত্র-ছাত্রীদেরকে অভিনন্দন ও কৃতজ্ঞতাজ্ঞাপন করেন এবং তার সুখানুভূতি ব্যক্ত করেন। অন্য আরেক মত বিনিময় সভায় ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ মিজানুর রহমান উপাধ্যক্ষ মুফতি মাওলানা আমিনুল ইসলাম সহ মাদ্রাসার সকল অধ্যাপক শিক্ষক শিক্ষিকা মন্ডলী উপস্থিত ছিলেন। সেখানে মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি হিসেবে মাদ্রাসার সকল শিক্ষকদেরকে শিক্ষক দিবসের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
তিনি এই সময় বলেন,আমি নিজেও একজন শিক্ষক,এই দিবসটি জাতীয়ভাবে শিক্ষক দিবস ঘোষণা করা হয়েছে ও সুন্দর ভাবে উদযাপিত হচ্ছে,এই বিশেষ দিনে সকল শিক্ষক/ মুহতারামদের প্রতি ফুলেল শুভেচ্ছা,অভিনন্দন, বিনম্র শ্রদ্ধা ও দু’আ রইলো।

শিক্ষক দিবস,শুধুমাত্র একদিনের জন্য নয়। এটি আমাদের জীবনের প্রতিটি সময়ের জন্য। শিক্ষকতা পৃথিবীর অন্যতম শ্রেষ্ঠ সম্মানিত পেশা। কোনো এক সময়ে মেধাবী,স্বনামধন্য পরিবারের সন্তানেরা ই শিক্ষকতা পেশায় আসতেন।শিক্ষকতা পেশাকে সকল শ্রেণীর মানুষই সম্মান করে থাকেন। একজন সৎ চরিত্রবান মেধাবী শিক্ষকই পারে ভালো ছাত্র তৈরি করতে।
আদর্শ শিক্ষকেরা ই শিক্ষক সমাজের আইকন।
জীবনের সর্বোচ্চ দিয়ে শিক্ষকদের সম্মান করুন ও ভালোবাসুন। এই শিক্ষকদের মাধ্যমেই গড়ে উঠবে আগামীর কাঙ্খিত ভবিষ্যৎ। শিক্ষকেরা খুশি ও সুখে থাকলে পাঠদানে মনোযোগী হবে এবং সকল সু্যোগ সুবিধা দিতে হবে।

সংবাদ প্রকাশঃ  ২৯-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ