বুড়িচংয়ে যোগ্য ও ত্যাগী কর্মীদের মূল্যায়ন দাবিতে র‌্যালি ও আলোচনা সভা

 সিটিভি নিউজ।।    আক্কাস আল মাহমুদ হৃদয়, বুড়িচং প্রতিনিধি।।
 কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার ছাত্রলীগের নেতা ও উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী  মো:আল-আমিন ভূইয়ার নেতৃত্বে ৯ ইউনিয়নের ছাত্রলীগের নেতা কর্মীকে নিয়ে যোগ্য, মেধাবী ও ত্যাগী কর্মীকে মূল্যায়ন করে কমিটি করার দাবিতে (১৩ নভেম্বর ২০২০) শুক্রবার সকাল ১১ ঘটিকায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত র‌্যালি বুড়িচং কলেজ গেইট থেকে শুরু করে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা চত্বর ও চেতনায় বঙ্গবন্ধু প্রতিকৃতির সামনে গিয়ে আলোচনার মধ্য দিয়ে সমাপ্ত ঘটে।
উক্ত আলোচনাতে ছাত্রলীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী আল-আমিন ভূইয়া জানান,উপজেলা ছাত্রলীগের কমিটি করতে হলে কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী মেধাবী ও যোগ্যদের মূল্যায়ন করতে হবে এবং কেন্দ্রের গঠনতন্ত্র অনুযায়ী বর্তমান  ছাত্রদের দিয়ে ছাত্রলীগের কমিটি করতে হবে।তিনি আরো বলেন,বুড়িচং ও ব্রাহ্মণপাড়ার মাটি ও মানুষের নেতা সাবেক আইন মন্ত্রী এডভোকেট আব্দুল মতিন খসরু এমপির নির্দেশে মেধাবী ও যোগ্য নেতাকর্মীদের সাথে নিয়ে কমিটি গঠন করতে হবে।ওনার হাতকে শক্তিশালী করতে হলে যোগ্য কর্মীকেই মূল্যায়ন করতে হবে। বর্তমানে যারা ছাত্রলীগের কমিটির জন্য গোপনে লবিং করছে আমার দেখা মতে এদের মধ্যে অনেক কর্মীই অযোগ্য এবং বয়স বেশী, গোপনে বিয়েসহ করে ফেলেছে।ছাত্রলীগের গঠনতন্ত্রে উল্লেখ রয়েছে ২৯ বছরের নিচে বয়সের ছাত্ররাই এই সংগঠন এর অন্তর্ভুক্ত হবার সুযোগ রয়েছে । অথচ ইদানীং বুড়িচং উপজেলা ছাত্রলীগে ৩০ উর্ধ্ব নেতৃবৃন্দ লক্ষ করা যায়। সিনিয়র নেতাকর্মীরা যারা আছেন আশা করি তা বিবেচনা করেই কমিটি উপহার দিবেন।
এ সময় উপস্থিত ছিলেন,বুড়িচং  উপজেলা কুমিল্লা নাভানা হসপিটাল এর পরিচালক গোলাম মুস্তফা, কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক তারু মিয়া, ষোলনল ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য ইসহাক সর্দার,জাকির হোসেন,পীরযাত্রাপুর ইউনিয়ন যুবলীগ নেতা মোস্তফা, মাসুম,আমিনুল, ষোলনল ইউনিয়ন যুবলীগ নেতা সজীব,মাহবুব,  দেলোয়ার , শাহীন, উপজেলা ছাত্রলীগ নেতা, সাইফুল, আতিক, বাবু,শাহপরান, বশির, জামশেদ ,লিটন,জিয়া,রাজিব,  রিয়াদ,অলী,আল আমিন ,তুষার,সাগর,আবির,সহ প্রায় ৮শত নেতাকর্মী।সংবাদ প্রকাশঃ  ১৩১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ