বুড়িচংয়ে মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার 

সিটিভি নিউজ ।।    সৌরভ মাহমুদ হারুন   ব্রাহ্মণপাড়া  (কুমিল্লা)  প্রতিনিধি ।। বুধবার কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন এর  মিথলমা এলাকার আবিদপুর – কোরপাই সড়কের উপর এক মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত ব্যক্তির (৫০) লাশ  পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশ কে খবর দেয়। বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই মোঃ জাহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে গিয়ে সকাল ৯ টায় লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য কুমেকে প্রেরণ করে।
স্থানীয় ইউপি সদস্য মোঃ জাকির হোসেন চৌধুরী ও পুলিশ সূত্রে জানা যায় গত ৭-৮ দিন ধরে অজ্ঞাত মানসিক ভারসাম্য হীন এক ব্যক্তি উপজেলার মোকাম ইউপির মিথলমা গ্রামে ঘুরা ফিরা করতে দেখা গেছে। বুধবার ফজরের নামাজের সময় লোক মারফত ইউপি সদস্য জাকির হোসেন চৌধুরী খবর পেয়ে  ঘটনা স্থলে গিয়ে দেখতে পান অজ্ঞাত ব্যক্তির লাশ পড়ে আছে। মিথলমা  – আবিদপুর সড়কের নাজির আলী ফকির বাড়ির সামনে সড়কের উপর লাশটি পড়ে থাকতে দেখে ইউপি সদস্য জাকির হোসেন চৌধুরী বুড়িচং থানার দেবপুর ফাঁড়ি পুলিশ কে খবর দিলে এস আই জাহিদুল ইসলাম সঙ্গীয় লাশ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে।

বুড়িচং থানার ওসি মোঃ মারুফ রহমান বলেন গত ৭-৮ দিন ধরে এই অজ্ঞাত মানসিক ভারসাম্য হীন লোটি ওই এলাকায় ঘুরাঘুরি করতে দেখা গেছে। ধারনা করা হচ্ছে লোকটা শীতে তিনি মারা গেছে। তার গায়ে কোন কাপড় ছিলনা। ময়না তদন্তের কুমেকে প্রেরণ করা হয়েছে। সেখান থেকে লাশ দাফনের জন্য কুমিল্লা আনজুমানে মফিজুলে দেয়া হয়েছে।সংবাদ প্রকাশঃ  ১৬-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ