বুড়িচংয়ে মাদক পাচারের তথ্য পুলিশকে দেয়ায় সন্দেহে কলেজ ছাত্রের উপর হামলা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  আক্কাস আল মাহমুদ হৃদয়    বুড়িচং প্রতিনিধি।।===============
কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের সীমান্ত এলাকা দিয়ে মাদক পাচারের পুলিশকে তথ্য দেয়ায় সন্দেহে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্র নাজমুল হাসানের উপর অতর্কিত হামলা ও তার বাবাকে আটকে রেখে চাঁদা দাবীর অভিযোগ উঠেছে কিছু লোকজনের বিরুদ্ধে।
এ বিষয়ে আহত নাজমুল হাসানের পিতা সফিকুল ইসলাম বাদী হয়ে গত ৭ জুলাই ২০২২ তারিখে মোকাম কুমিল্লা বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ২ নং আমলী আদালতে তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৩/৪জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়। যার মামলা নং ৩২৪/২২।
মামলার অভিযোগ সূত্রে জানা যায়,জেলার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের সীমান্তবর্তী বিভিন্ন পয়েন্ট দিয়ে মাদক পাচার করে চিহৃিত মাদক ব্যবসায়ীরা। সীমান্তে মাদক পাচারের তথ্য কেবা কারা পুলিশের কাছে তথ্য প্রদান করে। এর সন্দেহে  ও পূর্ব শত্রুতার জেরে আনন্দপুর গ্রামের ছেলে ও ভিক্টোরিয়া কলেজের অনার্স ছাত্র নাজমুল হাসান উপর হামলা চালায় সন্ত্রাসীরা। গত (৫ জুলাই ২০২২) মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় নাজমুল হাসানের বাবা সফিকুল ইসলাম ছয়গ্রাম গরুর বাজার যাওয়ার পথে আনন্দপুর হাজী বাড়ির সামনে কবির হোসেনের দোকানের সামনে মৃত: কুদ্দুসের ছেলে মো: জসিম(৪৫),মৃত: মোসলেম মিয়ার ছেলে মোঃ ফারুক(৪৬), মৃত: মজিবের ছেলে মোঃ আলমগীর(৫৫)সহ আর ৪/৫ জনের একটি দল দেশীয় অস্ত্র ও লাঠি দিয়ে কলেজ ছাত্র নাজমুল হাসানের উপর অতর্কিত হামলা চালায়। সাথে থাকা তার পিতা সফিকুল ইসলাম বাঁধা প্রদান করলে তাকেও মারধর করে।এসময় দুইজন গুরুতর আহত হয়। আহতের সাথে থাকা একটি মোবাইল সেট, গরু কেনার ১ লক্ষ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ বিষয়ে বাদীপক্ষের লোকজন গ্রাম্য শালিসি ডাক দিলে ওই সন্ত্রাসীরা বিচার শালিস না মানায় বাধ্য হয়ে কুমিল্লা আদালতে মামলা দায়ের করে। আসামি উভয়ের বাড়ি আনন্দপুর গ্রামে। এ ঘটনার আগে সফিকুল ইসলামকে আটকে রেখে ৪ লক্ষ টাকা চাঁদা দাবী করে। পরে বুড়িচং থানাতে অভিযোগ দিলে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে বলে জানা যায়।
কলেজ ছাত্র নাজমুল হাসান তালাশ বাংলাকে জানান,আমাদের এলাকা সীমান্ত দিয়ে প্রতিনিয়ত মাদক পাচার হয় এমন তথ্য কেবা কারা বুড়িচং থানার পুলিশকে তথ্য প্রদান করে।এতে মাদক ব্যবসায়ীদের ৪ লক্ষ টাকা ক্ষতি হয়  এবং আমাকে তথ্য প্রদানের সন্দেহে মাদক ব্যবসায়ীরা আমার প্রতি ক্ষিপ্ত হয়ে উঠে এবং কয়েকবার হুমকি-ধামকি প্রদান করে।গত ৫ তারিখে আমার উপর উল্লেখিত আসামিরা অতর্কিত হামলা চালায় এবং মোবাইল সেট, নগদ টাকাসহ নিয়ে যায়। পরে তারা আমার বাবাকে আটকে রেখে আমার কাছে চাঁদা দাবী করে। তিনি আরো জানান, হামলাকারী ব্যক্তিরা এলাকার চিহৃিত মাদক ব্যবসায়ী এবং মামলার ২নং আসামি ফারুক ও তার স্ত্রীর বিরুদ্ধে একাদিক মাদক মামলাও রয়েছে।
উক্ত মামলার তদন্তের শেষে প্রতিবেদন দাখিল করার জন্য বুড়িচং থানার ওসিকে নির্দেশনা প্রদান করে আদালত।সংবাদ প্রকাশঃ  ১৩-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email