বুড়িচংয়ে মতিন খসরুর আত্মার মাগফেরাত কামনায় এতিমদের নিয়ে কোরআন খতম ও দোয়া

সিটিভি নিউজ।।    সৌরভ মাহমুদ হারুন।। সংবাদদাতা জানান ===
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী, বীরমুক্তিযোদ্ধা প্রয়াত এডভোকেট আবদুল মতিন খসরুর রুহের মাগফেরাত কামনায় বুড়িচং উপজেলার মোকাম হায়েজিয়া মাদ্রাসা ও এতিমখানা কমপ্লেক্সে কোরআন খতম, ইফতার, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকেলে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের উপ-নির্বাচনে পদপ্রার্থী, বাংলাদেশ যুবলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এহতেশামুল হক ভূইয়া রুমির আয়োজনে এতিমদের নিয়ে এ আয়োজন করা হয়।
এসময় রুমি বলেন, আবদুল মতিন খসরু’র অকাল মৃত্যুতে বুড়িচং-ব্রাহ্মণপাড়াবাসী তাদের প্রিয় অভিভাবককে হারিয়ে শোকাহত। মহান রাব্বুল আল-আমিন মহান এই নেতাকে জান্নাতের সর্বোচ্চ মোকামে দান করুক।
এছাড়াও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ওনার পরিবারের সকল শীদদের প্রতি ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির রুহের মাগফেরাত কামনা করেন। সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ ও সুস্থতা কামনা করে দোয়া করা হয়।
ইফতার ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদ্রাসার সভাপতি আব্দুল আওয়াল, সহ-সভাপতি সফিকুল ইসলাম, মোকাম ইউনিয়ণ যুবলীগের সাবেক সভাপতি ও আওয়ামীলীগ নেতা সাহেব আলী, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী সফিকুল ইসলাম, সাইফ উদ্দিন মেম্বার, অহিদ মেম্বার, অবসর প্রাপ্ত সেনা সদস্য গোলাম মোস্তফা, সমাজ সেবক মোঃ সেলিম হোসেন, ব্যবসায়ী জামাল হোসেনসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ও আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।সংবাদ প্রকাশঃ  ২৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ