বুড়িচংয়ে পূর্ব বিরোধের জের ধরে  যুবলীগ নেতার  উপর সন্ত্রাসী হামলায় চালিয়ে মারাত্মক জখম , নগদ টাকা  মোবাইল লুটের অভিযোগ 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন     বুড়িচং প্রতিনিধি।। ===========
কুমিল্লা বুড়িচং উপজেলার  বাকশীমূল ইউনিয়নের যুবলীগ নেতা মোঃ সিরাজুল ইসলাম(৩৫)এর সাথে পূর্ব বিরোধের জের ধcরে  একই এলাকার   সন্ত্রাসীরা   অতর্কিত হামলায় চালিয়ে মারাত্মক ভাবে আহত করে। এসময় স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে।
আহত যুবলীগ নেতা সিরাজুল ইসলাম জানান
   গত  আগষ্ট মাসে কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়ন বাকশীমূল গ্রামে চুরি ডাকাতিকে কেন্দ্র করে গ্রামে সকল সর্বসাধারণের  উদ্যোগে সামাজিক শালিশী  বৈঠক বসে। উক্ত বৈঠকে ওই গ্রামের আয়েত আলীর ছেলে সবুজের নাম উঠে আসে সে প্রত্যক্ষ ও  পরোক্ষভাবে জড়িত।   এতে প্রত্যেক পাড়ায পাড়ায় সামাজিক শৃঙ্খলা বজায় রেখে চুরি ডাকাতি নিরসনের লক্ষে কমিটি তৈরি করা হয়। বাকশীমূল পূর্ব পাড়ায় যুব লীগ নেতা সিরাজুল ইসলাম কে  এবং হাসানুজ্জামান হাসানকে দায়িত্ব অর্পণ করা হয়।
সিরাজুল ইসলাম আরও জানান এরই প্রতিহিংসা সরুপ  ওই দিনের কথা ভেবে গত ৪দিন পূর্বে সবুজ আরিফের বাবাসহ আমার বাড়িতে রাগ ক্ষোভে জিজ্ঞেস করতে আসে, আমি বলি অযথা আমাকে বিরক্ত করবেন না ।
 গত  মঙ্গলবার বিকালে  সিরাজুল ইসলাম মোটর সাইকেল যোগে বুড়িচং হতে  বাকশীমূল গ্রামের  বাজারের পূর্ব পাশে আসলে আগ থেকে  উৎপেতে থাকা সবুজ গং গতিরোধ করে  বাঁশের লাঠি দিয়ে আঘাত করে মোটর সাইকেল থেকে মাটিতে ফেলে দেয়। এসময় সবুজ ছুড়া দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে মারাত্মক ভাবে জখম করে। এসময় আশেপাশের লোকজন তার শোর চিৎকার-চেঁচা মেচি শুনে এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
সিরাজুল ইসলাম এর সঙ্গে  থাকা রেডমি এন্ড্রয়েড ফোন এবং নগদ ৩০ হাজার টাকা নিয়ে  যায়।স্হানীয় লোকজন এসে উদ্ধার করে বুড়িচং স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।  এঘটনায় যুবলীগ নেতা  সিরাজুল ইসলাম এর  স্ত্রী  বাদী হয়ে বুড়িচং  থানায় একটি অভিযোগ দায়ের করার  প্রক্রিয়াধীন।
এব্যপারে বুড়িচং থানার ওসি মোঃ মারুফ রহমান বলেন আমার নিকট লিখিত কোন অভিযোগ আসেনি তবে আমি এধরণের হামলার কথা শুনেছি। থানায় যদি কোন লিখিত অভিযোগ দায়ের করা হয় তদন্ত করে আইন গত ব্যবস্থা নেয়া হবে।সংবাদ প্রকাশঃ  ২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email