বুড়িচংয়ে  দরিদ্র অসহায়দের মাঝে বিনামূল্যে কুটিরশিল্প তৈরি সামগ্রী বাঁশ ও বেত বিতরণ 

সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন    বুড়িচং ( কুমিল্লা) প্রতিনিধি ।।
রোববার সকালে কুমিল্লার বুড়িচং উপজেলা দ্রারিদ্র বিমোচন সংস্হা (পাস) এর উদ্যোগে বাংলাদেশ এন জি ও ফাউন্ডেশনের অর্থার্য়ানে অর্ধশতাধিক দ্ররিদ্র গরীব অসহায়দের মাঝে  বিনামূল্যে কুটিরশিল্প তৈরি সামগ্রী বাঁশ ও বেত বিতরণ করা হয়। উপজেলার ষোলনল ইউনিয়ন এর দীঘলির চর এলাকার নমশুদ্র বাড়িতে দারিদ্র বিমোচন সংস্হা( পাস) এর সহযোগিতায় হিন্দু সম্প্রদায়ের নম ও মুসুলমান  অর্ধশতাধিক লোকজনের মাঝে কুটির শিল্প তৈরির  সামগ্লী বিনামূল্যে জন ৮  আটটি করে বাঁশ, ২ কেজি করে বেত বিতরণ করেন।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ অাব্দুল আয়াউল।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলার মিথিলা পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লিলু মিয়া বিএসসি।
সভাপতিত্ব করেন উপজেলা দারিদ্র বিমোচন সংস্হা( পাস) এর সভাপতি মোঃ হোসেন বিএসসি এবং সভা সঞ্চালনা করেন দারিদ্র বিমোচন সংস্হা (পাস) এর সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন।
এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন পত্র পত্রিকায় কর্মরত সাংবাদিক, দারিদ্র বিমোচন সংস্হার কর্মী  সদস্য গন।
অনুষ্ঠান শেষে প্রধান অতিথি উপজেলা সমাজ সেবা কর্মকর্তা, বিশেষ অতিথি উপজেলার মিথিলা পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লিলু মিয়া বিএসসি বিনামূল্যে কুটিরশিল্প তৈরির বাঁশ ও বেত বিতরণ করেন।সংবাদ প্রকাশঃ  ১৭২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ