বুড়িচংয়ে  ঢাকা-চট্রগ্রাম   সড়কের পাশ  থেকে  রক্তাক্ত যুবকের লাশ উদ্ধার 

সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন    বুড়িচং প্রতিনিধি।।  জানান =============
 ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার   বুড়িচং উপজেলার নিমসার পরিহলপাড়া এলাকার ঝোপের নীচ থেকে রক্তাক্ত অবস্থায়  মনির হোসেন ( ৩৫)নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে বুড়িচং থানা পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায় শনিবার সকালে স্থানীয়রা নিমসার পূর্বপাড়ার পরিহল পাড়া এলাকায় ঢাকা -চট্টগ্রাম  সড়কের পাশে ঝোপের ভেতরে মরোদেহটি পড়ে  দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। লাশের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানা গেছে।   ভিকটিম মনির হোসেন জেলার দাউদকান্দি পৌর এলাকার ৪নং ওয়ার্ডের মৃত আলাউদ্দিন মিয়ার ছেলে। খবর পেয়ে নিহতের  মা রেহেনা বেগম (৬৩)ভাই ও স্বজনরা ছুটে আসেন ঘটনাস্থলে। এদিকে বুড়িচং থানা দেবপুর ফাঁড়ি পুলিশ সহ ঘটনাস্থলে উপস্থিত হয় জেলা সিআইডি ক্রাইম ইউনিট, পিবিআই সহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাগন।
নিহত মনির হোসেন এর মা রেহেনা বেগম এর নিকট থেকে  গত শনিবার ২ হাজার টাকা নিয়ে নিমসার বাজারে আসে সবজি কেনার জন্য। সবজি কিনতে এসে সে আর বাড়ি ফিরে যায় নি। অপর দিকে তার মা রেহেনা বেগম এলাকায় একটি অনুষ্ঠানের কাজে চলে যায়।  রোববার সকালে মনির হোসেন এর খবর পেয়ে আত্মীয় স্বজন নিয়ে ঘটনাস্থলে আসেন।
বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ রহমান সত্যতা নিশ্চিত করে বলেন। খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। কি কারনে, কেন কারা এবং কিভাবে এ ঘটনা হয়েছে তা তদন্ত শেষ বলা যাবে। নিহতের স্বজনদের সাথে কথা বলা হচ্ছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় নিহতের মা বাদী হয়ে অজ্ঞাত আসামী করে বুড়িচং থানায় থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।সংবাদ প্রকাশঃ  ১২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ