বুড়িচংয়ে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা পুরস্কার বিতরণ

সিটিভি নিউজ।।  হারুন   বুড়িচং প্রতিনিধি  জানান ===
‘স্মার্ট ফোন আসক্তি, পড়াশোনার ক্ষতি ’ উক্ত প্রতিপাদ্য বিষয়ে সামনে রেখে বুড়িচং উপজেলা প্রশাসনের আয়োজনে, জাতীয় বিজ্ঞান ও প্রযু্িক্ত জাদুঘর এর তত্ত্বাবধানে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় গতকাল ৬ জানুয়াবি বৃহস্পতিবার বুড়িচংয়ে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার সমাপনী দিনে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।বুড়িচং উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত ওই সভা ও পুরস্কার বিতরণীতে উপজেলার ১০ টি বিভিন্ন কলেজ ও উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা তাদের বিজ্ঞান ও প্রযুক্তি ক্ষেত্রে উদ্ভাবনী কার্যক্রমের উপর ভিত্তি করে ১০ টি বিভিন্ন স্টল স্থাপন করে। শিক্ষার্থীরা প্রতিপাদ্য বিষয়ের উপর উপস্থিত বক্তৃতা প্রদান করেন। এতে বিজ্ঞান ও প্রযুক্তি ক্ষেত্রে তিনটি শিক্ষা প্রতিষ্ঠান ও বক্তৃতায় তিনটিসহ অন্যান্য ক্ষেত্রে অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার। উপজেলা নির্বাহী অফিসার মোছাম্মৎ সাবিনা ইয়াছমিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মীর হোসেন মিঠু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আবদুল মান্নান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রোকসানা খানম মুন্নী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা জোহরা। সম্পূর্ণ অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. আরিফুল আজম। এসময় সোনার বাংলা কলেজ, কালিকাপুর আবদুল মতিন খসরু কলেজ, পারুয়ারা আবদুল আবদুল মতিন খসরু কলেজ, বুড়িচং এরশাদ ডিগ্রী কলেজ, বুড়িচং উপজেলা আনন্দ পাইলট সরকারি উচ্চবিদ্যালয়,্ কালী নারায়ন বালিকা উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ অন্যান্য বিভাগীয়ী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
ই-মেইলে ছবি আছে
ক্যাপশন:
বুড়িচং উপজেলায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান মো. আখলাক হায়দার। সভাপতিত্ব করেন ইউএনও মোছাম্মৎ সাবিনা ইয়াছমিন। ছবি: বুড়িচং প্রতিনিধি।

সংবাদ প্রকাশঃ  ০৬-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ