বুড়িচংয়ে গাছ পড়ে এক দিন মজুরের মর্মান্তিক মৃত্যু 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   সৌরভ মাহমুদ হারুন    বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি।।   কুমিল্লার বুড়িচং উপজেলার পাচওরা মাধ্যমিক বিদ্যালয়ের কাঠ গাছ কাটতে গিয়ে গাছের চাপা পড়ে কবির খান নামের এক দিন মজুরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে। নিহত ব্যক্তি কবির খান বিদ্যালয়ের কর্তৃপক্ষের ডাকে বিদ্যালয় অাঙ্গিনায় কাঠ গাছ কাটতে দুর্ঘটনা ঘটে। স্থানীয় লোকজন অাহত কবির খান কে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে তাকে ওই দিন ডাক্তার ঊন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে কাচপুর এলাকায় বিকালে  মৃত্যু বরণ করেন।
স্থানীয় সূত্র জানায় কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের পাচওরা মাধ্যমিক বিদ্যালয়ের কিছু কাঠ গাছ কাটার জন্য বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য ডাক্তার অাব্দুল কুদ্দুস স্থানীয় পাওরা গ্রামের মৃত অাব্দুল লফিত খানের দিন মজুর কবির খান (৪৫)কে গাছ কেটে দেয়ার জন্য ডাকে। বুধবার সকাল ১০ টায় কবির খান সহ এলাকার কিছু লোক বিদ্যালয়ের কাঠ গাছ কাটতে শুরু করে। স্থানীয় লোকজন জানান একটি বড় কাঠ গাছ কাটার সময় গাছটি মোচড় দিয়ে দিন মজুর কবির খানের উপরে পড়ে। গাছটি তার উপর পড়ার সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। বুধবার দুপুরে তার অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।তখন তাকে ঢাকা নেয়ার পথে কাচপুর এলাকায় কবির খানের মৃত্যু হয়। কবির খানের ৩ কন্যা সন্তান এর মধ্যে দুই  মেয়েকে বিয়ে দেয়া হয়। বৃহস্পতিবার বেলা ১১ টায় পাওরা গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে কবির খান কে দাফন করা হয়।
এদিকে বুড়িচং উপজেলা অাওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা মুক্তিযুদ্ধ কমান্ড কাউন্সিলের কমান্ডার  এবং স্থানীয় পাচওরা গ্রামের হাজী মোঃ শাহজাহান চেয়ারম্যান বলেন এটি একটি দুর্ঘটনা। কবির খানের পেশা ছিল গাছ কাটা ও দিন মজুরী করা। গ্রাম বাসী এ দুর্ঘটনায় নিহত কবির খান কে বৃহস্পতিবার বেলা ১১ টায় গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করে। (ফাইল ফটো)সংবাদ প্রকাশঃ  ১৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email