বুড়িচংয়ে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসয়নিক সার বিতরণ  উদ্বোধন

সিটিভি নিউজ।।   সৌরভ মাহমুদ হারুন  সংবাদদাতা জানান =====
বৃহস্পতিবার সকালে কুমিল্লার বুড়িচং উপজেলা প্রশাসন ও  উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর উদ্যোগে ২০২২-২৩ অর্থ বছরে রবি মৌসুমে বোরো উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রনোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বোরো উফশী ধান বীজ ও রাসায়নিক সার এবং বোরো হাই ব্রিড ধান বীজ বিতরণের  শুভ উদ্বোধন  করেন।
উপজেলার ৯ ইউনিয়ন এর বিভিন্ন এলাকার ক্ষুদ্র ও প্রান্তিক ৩ হাজার ২ শত জন  কৃষকের মাঝে হাই ব্রিডবীজ জন প্রতি ২ কেজি  এবং ২২০০ জন জন কে ৫ কেজি বীজ, ১০ কেজি এমওপি সার এবং ১০  ডিএমপি সার বিতরণ করা হয়েছে।
 প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সমস্ত রাসায়নিক সার ও  বীজ বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আখলাক হায়দার।
সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা হালিমা খাতুন  সার্বিক তত্ত্বাবধানে ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা বানিন রায়।
অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা নিখিল চন্দ্র শীল।

এসময় উপস্থিত ছিলেন সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ মহসিন কবির, উপসহকারী কৃষি কর্মকর্তা যথাক্রমে  মোঃ আব্দুল জলিল, বিলকিস আক্তার, মিজানুর রহমান খান, ফখরুল ইসলাম, জাকির হোসেন, শরীফুল ইসলাম, ইস্ররাফিল আলম ও  উচ্চমান  অফিস সহকারী  আবুল কালাম  প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর বিভিন্ন উপসহকারী কৃষি কর্মকর্তা, কৃষক এবং উপজেলার   বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা গণ।সংবাদ প্রকাশঃ  ০১-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ