বুড়িচংয়ে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণের উদ্বোধন

সিটিভি নিউজ ।।     সৌরভ মাহমুদ হারুন সংবাদদাতা জানান ====
বৃহস্পতিবার বিকালে কুমিল্লার বুড়িচং উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর উদ্যোগে উপজেলার ৯ ইউনিয়নের ২০২২-২৩ অর্থ বছরের রবি/ ২০২২-২৩ মৌসুমে সরিষা, সূর্য মুখী, ভুট্টা ও গম ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রানেদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ এর শুভ উদ্বোধন করা হয়েছে। ৯ ইউনিয়ন এর ৮শত জন কৃষকের জন প্রতি ১ কেজি সরিষা, ১০ কেজি এমওপি এবং ১০ কেজি ডিএপি সার বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব সার বীজ ও কৃষি উপকরণ বিনামূল্যে বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আখলাক হায়দার।
সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা হালিমা খাতুন। স্বাগত বক্তব্য ও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন উপজেলা ভারপ্রাপ্ত কৃষি কর্মকর্তা বানিন রায়।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল মান্নান, সহকারী কৃষি  সম্প্রসারণ কর্মকর্তা মোঃ মহসিন কবির।
আরও উপস্থিত ছিলেন উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা নিখিল চন্দ্র শীল, উপসহকারী কৃষি কর্মকর্তা যথাক্রমে  মোঃ মিজানুর রহমান ভূইয়া, আব্দুল জলিল, বিল্লাল হোসেন, আলমগীর হোসেন, রাবেয়া ইসলাম, সুরাইয়া আক্তার, ফখরুল ইসলাম, ওমর ফারুক, ফারুক আহমেদ প্রমুখ।সংবাদ প্রকাশঃ  ১৭-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ