বুড়িচংয়ে কৃষি জমির মাটি ইটভাটায়;এক ব্যক্তিকে জরিমানা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    আক্কাস আল মাহমুদ হৃদয়।।  সংবাদদাতা জানান ====  কুমিল্লার বুড়িচংয়ে ইটভাটায় মাটির ব্যবহারের জন্য অবৈধভাবে কৃষি জমির মাটি কাটার অপরাধে রুবেল হোসেন নামের এক  ব্যক্তিতে ৮০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১৬ নভেম্বর ২০২২) রাতে  উপজেলার ষোলনল ইউনিয়নের ভরাসারে এলাকায় এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হালিমা খাতুন।

তিনি জানান, বুড়িচং উপজেলার বিভিন্ন স্থানে ইটভাটায় ব্যবহারের উদ্দেশ্যে অবৈধভাবে কৃষি জমির মাটি কাটার অপরাধে মোবাইল কোর্টের মাধ্যমে এই জরিমানা করা হয়েছে।

অভিযানে সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তা সামিউল ইসলাম ও বুড়িচং থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।
বিভিন্ন এলাকার একাধিক মানুষের সূত্রে জানা যায়,প্রতি রাত ৯ টার পর থেকে বাকশীমুল গ্রাম খোদাইধূলি অংশে কৃষি জমির মাটি ড্রাম ট্রাকের মাধ্যমে বাকশীমূল-কালিকাপুর-বুড়িচং সড়ক দিয়ে ইটভাটাসহ বিভিন্ন এলাকায় যায়।এছাড়াও পীরযাত্রাপুর ইউনিয়নের সাদকপুর বাজারের উত্তর পাশে কৃষি জমির মাটি ও গোমতীর চরের মাটিও ইটভাটায় যায়। এ ব্যাপারে স্থানীয়রা প্রশসানের দৃষ্টি আকর্ষণ করেন।সংবাদ প্রকাশঃ  ১৭-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email