বুড়িচংয়ের দেবপুরে তালা কেটে দুর্ধর্ষ চুরি; মালামালসহ সারে ৩লক্ষাধিক টাকা চুরি

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।       সৌরভ মাহমুদ হারুন  নিজস্ব প্রতিবেদক ;=========কুমিল্লার বুড়িচং উপজেলার দেবপুর বাজার সংলগ্ন এলাকায় ফিলিং স্টেশনের সামনে মায়ের দোয়া অটো এন্ড ইন্টারনেট সার্ভিস সেন্টার নামের একটি দোকানের সাটারের তালা ও ক্যাশ বাক্স ভেঙ্গে নগদ লক্ষাধিক টাকা ও ইন্টারনেট ক্যাবল মেশিন সহ মূল্যবান মালামাল চুরির ঘটনা ঘটছে।

ভুক্তভোগীর অভিযোগ সূত্রে জানা যায়, গতকাল ২০ মার্চ বুধবার দিবাগত রাতের যে কোন সময়  এ ঘটনা ঘরে। বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের দেবপুর বাজার এলাকায় ফয়সাল মাহমুদের এর মালিকানাধিন মায়ের দোয়া নামের দোকানটির সাটারের তালা কেটে এবং দোকানের ক্যাশ বাক্স ভেঙ্গে গাড়ি কেনার জন্য রাখা নগদ ১লক্ষ ১৫ হাজার টাকা, একটি ফাইভার অপটিক্যাল জোড়া দেয়ার মেশিন সহ মোট সারে তিন লক্ষাধিক টাকা মালামাল চুরির ঘটনা ঘটছে। দোকান মালিক ফয়সাল জানান, গত রাতে দোকান বন্ধ করে বাড়ি যাই। সকালে এসে দোকানের তালা কাটা এবং ক্যাশ বাক্স ভাঙ্গা দেখতে পেয়ে তাৎক্ষণিক দেবপুর ফাঁড়ি পুলিশ কে অবহিত করি। এবিষয়ে থানায় লিখত অভিযোগ করা হয়েছে। দোকানের সামনের ফিলিং স্টেশনের সিসিটিভি ফুটেজ জাচাই বাছাই করছেন দেবপুর ফাঁড়ি পুলিশ।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন বলেন, দোকান মালিক ফয়সাল একটি লিখত অভিযোগ করেছেন। ঘটনাস্থলের আশেপাশের সিসিটিভি ফুটেজ দেখা হচ্ছে। জড়িতদের খুঁজে বের করতে পুলিশ কাজ করছে। সংবাদ প্রকাশঃ  ২২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email