বুড়িচংয়ের সৌদি আরব প্রবাসী গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে জহিরের মৃত্যু: মরদেহের অপেক্ষায় স্বজনরা 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন   ব্রাহ্মণপাড়া  (কুমিল্লা)  প্রতিনিধি ।।
কুমিল্লার বুড়িচং উপজেলার  পীরযাত্রাপুর ইউনিয়নের গোপিনাথপুর গ্রামের সৌদি আরবের দাম্মাম প্রবাসী জহিরুল ইসলাম গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আহত হয়েছে।   আঁকরাবিয়া কিং ফাহাদ হসপিটাল গত বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় ইন্তেকাল করেন। নিহত জহিরুল ইসলাম গোপিনাথপুরের মাষ্টার বাড়ির মৃত মোহাম্মদ ইদ্রিস মিয়া তিন ছেলের মধ্যে বড় ছেলে।  নিহতের লাশের অপেক্ষায় আছে তার বৃদ্ধ মা, স্ত্রী ও ৩ সন্তান।
স্হানীয় ইউপি মেম্বার মোঃ আব্দুল হক জানান জেলার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়ন এর গোপীনাথপুর গ্রামের মৃত্যু মোহাম্মদ ইদ্রিস মিয়ার ছেলে জহিরুল ইসলাম গত ৪ বছর পূর্বে ধার দেনা ঋণ করে জীবিকা নির্বাহ করার জন্য সৌদি আরব চাকুরী নিয়ে যায়। গত ২০২১ সনের ১৫ নভেম্বর মাসে ছুটিতে দেশে এসে ছুটি কাটিয়ে ২০২২ সনের ৫  জানুয়ারি তার কর্মস্থলে চলে যান।
  প্রায় একমাস আগেই তার কর্মস্থলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে তিনি আহত হন এবং অজ্ঞান হয়ে হসপিটালে চিকিৎসাধীন  ছিলেন। গত বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় দাম্মামের আকরাবিয়া হসপিটালে ইন্তেকাল করেন।
মৃত্যুর খবর টি নিহতের বন্ধুরা মোবাইল ফোনে তার স্ত্রী শিরিনা আক্তার (৩৬) কে জানান। তার মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। তার বাড়ীতে বইছে শোকের মাতম। তার বৃদ্ধ মা গোলনাহার পুত্র শোকে এবং স্ত্রী সন্তানরা  বার বার মুর্চা যাচ্ছে।
 এবং তার লাশের অপেক্ষায় প্রহর গুনছেন তার বৃদ্ধ মা,  স্ত্রী সন্তানসহ আত্মীয়-স্বজনরা। তার রয়েছে ২ ছেলে, ১ মেয়ে। বড় ছেলে তানভীর হাসান (১৬) দশম শ্রেণির ছাত্র,, ২য় ছেলে সিয়াম (১৪) ৮ম শ্রেণির ছাত্র এবং নামিয়া আক্তার (৮) ২য় শ্রেণির ছাত্রী। তার পরিবার টি প্রায় ৫ লক্ষাধিক টাকা ঋণ গ্রস্থ রয়েছে।

নিহত জহিরুল ইসলাম এর বৃদ্ধ মা, স্ত্রী ও সন্তানরা তার লাশটি দেখতে চায় এবং দেশে এনেকাপন দাফন করতে চায়। তার জন্য সরকার ও পররাষ্ট্র মন্ত্রণালয় ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের নিকট সহযোগিতা চান।সংবাদ প্রকাশঃ  ২০-০২-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email