বুড়িচংয়ের ময়নামতিতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত,আহত ২ জন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
 সিটিভি নিউজ।।    সৌরভ মাহমুদ হারুন।। সংবাদদাতা জানান ===
কুমিল্লা – সিলেট মহাসড়কের  বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের সিন্ধুরিয়া পাড়ার কাটা জাঙ্গালের  সামনে  শুক্রবার  সকাল সাড়ে ৫  ড্রাম ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজির ৬জন যাত্রী নিহত হয়েছেন।
ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ওসি মোঃ বেলাল উদ্দিন জাহাঙ্গীর জানান শুক্রবার সকাল সাড়ে  ৫  টায়  কংশনগর বাজার থেকে ক্যান্টনমেন্ট গামী একটি যাত্রী বাহী অটোরিকশা সিএনজি কে পিছন থেকে নম্বর বিহীন ডৃাম ট্রাক চাপা দেয়। এসময় ঘটনা স্থলে ৬ জন যাত্রী নিহত হয়েছে ২ জন আহত হয়েছে।
৬ জন যাত্রীর মধ্যে রয়েছে, বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়ন এর সাদকপুর গ্রামের ছাফর আলীর ছেলে মো: জুলহাস মিয়া, মোহাম্মদ আবুল হাশেমের ছেলে মো: জহিরুল ইসলাম, ভারল্লে উত্তর ইউনিয়নের কংশনগর গ্রামের, কংশনগর বাজারের ফল ব্যবসায়ী মোহাম্মদ দৌলতখানের ছেলে জালাল খান এবং আবদুল মতিনের ছেলে আলমগীর খান,দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ গ্রামের কুমিল্লা  চট্টগ্রাম মহাসড়কের বাস শ্রমিক সাইফুর রহমান অপর জন হল কুমিল্লা মেডিকেল কলেজে নিহত হন তার বাড়ি বুড়িচং উপজেলার ভারেল্লা দক্ষিণ ইউনিয়নের রামপুর গ্রামে, তার নাম এখনো জানা যায়নি।
আহত ২ জন ময়নামতি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।সংবাদ প্রকাশঃ  ১৮-০২-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email