বিশিষ্ট ব্যাক্তিদের কবর জিয়ার করলেন কুমিল্লা জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মফিজুর রহমান বাবলু

সিটিভি নিউজ।।   কুমিল্লা প্রতিনিধি।।===========
কুমিল্লা জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মফিজুর রহমান বাবলু মঙ্গলবার কুমিল্লা জেলার বিভিন্ন এলাকায় ঘুরে প্রয়াত বিশিষ্ট ব্যাক্তিদের কবর জিয়ারত করেন। এসময় তিনি তাঁদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।
তিনি সকালে লালমাই এলাকায় অর্থমন্ত্রী আহম মোস্তাফা কামালের পিতার পারিবারিক কবরস্থনে দোয়া করেন। পরে অধ্যক্ষ আবুল কালাম আজাদের কবরে দোয়া করেন। এরপর তিনি লাকসামের সাবেক এমপি আবদুর আউয়ালের কবর, সাবেক এমপি আলহাজ¦ জালাল আহমেদের কবর, সাবেক সভাপতি খোরশেদ আলমের কবর, সাবেক চেয়ারম্যান হাজী আলতাব এর কবর জিয়ার করে দেয়া করেন।
এছাড় বিকেলে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আকম বাহাউদ্দিন বাহার এর পিতা, মাতা ও পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে টমছম ব্রিজ কবরস্থানে দোয়া ও মোনাজত করেন।
দুপুরে তিনি লাকসাম উপজেলা পরিষদে পৌঁছালে উপজেলার চেয়ারম্যান এডভোকেট আলহাজ¦ মোঃ ইউনুস ভূইয়া সহ নেতাকর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
এ সময় লাকসাম উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, বিশিষ্ট ব্যবসায়ী আজিমুল হক আজম, আবদুর রহিম, মিজানুর রহমান মিজান, এডভোকেট টিটু, সাংবাদিক ফজলুল হক জয়সহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)