বিনামূল্যে স্বাস্থ্যসেবা কর্মসূচি বুড়িচং উপজেলা সমিতির  

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।। সৌরভ মাহমুদ হারুন   ব্রাহ্মণপাড়া  (কুমিল্লা)  প্রতিনিধি  জানান ====বুড়িচং উপজেলা সমিতি, ঢাকার উদ্যোগে বুড়িচং উপজেলা পরিষদ মিলনায়তনে বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৪ নভেম্বর শুক্রবার সকাল থেকে কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন শুরু হয়ে বিকাল পর্যন্ত কার্যক্রম পরিচালিত হয়।
উপজেলা সমিতির সভাপতি ও ডিএলএম গ্রুপের চেয়ারম্যান এমএ মতিন এমবিএ এর সভাপতিত্বে ও দৈনিক ইনকিলাবের সিনিয়র সাব এডিটর মোহাম্মদ আবদুল অদুদের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কুমিল্লা ৫ আসনের সংসদ সদস্য এডভোকেট আবুল হাসেম খান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার হালিমা খাতুন, সহকারী কমিশনার (ভূমি) সামিউল ইসলাম, সুপ্রিম কোর্টের আইনজীবী ও সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট একলাছ উদ্দিন ভূঁইয়া, জাতীয় শিক্ষক নেতা প্রিন্সিপাল মোহাম্মদ আলী চৌধুরী মানিক ও বুড়িচং উপজেলা সমিতি ঢাকার যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবু তাহের।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির সহ-সভাপতি আনিছুর রহমান ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, মীম হসপিটালের এমডি খাইরুন নেসা মুক্তা, কুমিল্লা মেডিকেল সেন্টারের ডাক্তার মাহমুদা ইসলাম, মুন হসপিটালের ডাক্তার তানভীর হোসেন, সিটি ব্যাংক এর ম্যানেজার নুরুল আলম ছোটন, কুমিল্লা মেডিকেল কলেজের সিনিয়র স্টাফ নার্স ফাতেমা আক্তার ডলি, সমিতির সাংস্কৃতিক সম্পাদক গোলাম জাকারিয়া, সিনিয়র সদস্য শামসুল হক ভূইয়া, জগতপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফয়েজ আহমদ, দৈনিক যুগান্তর প্রতিনিধি ও বুড়িচং প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক মোহাম্মদ ইকবাল হোসেন, তিতাস গ্যাসের উপ পরিচালক সাইফুল ইসলাম বাবু, সহ প্রচার সম্পাদক আশিকুর রহমান পলাশ, প্রকৌশলী শাহাদাৎ হোসেন, এডভোকেট মো. সোহাগ মিয়া, সমিতির সদস্য নঈমুল আলম রাসেল, প্রিন্ট ও ইলেকট্রনিক্স  মিডিয়ার সাংবাদিক সহ এলাকার সুশীল সমাজের নেতৃবৃন্দ।
এসময় সমিতির সভাপতি এমএ মতিন এমবিএ বলেন, এটি ছিল বুড়িচং উপজেলা সমিতি ঢাকার দ্বিতীয় স্বাস্থ্যসেবা প্রকল্প যা আজ সুন্দর ও সুশৃঙ্খলভাবে সম্পন্ন হয়েছে। উক্ত কর্মসূচীর মাধ্যমে বুড়িচং সদর ইউনিয়ন এর শত মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ সামগ্রী বিতরণ করা হয়। ইউএনও ও এসি ল্যান্ড মহোদয় এমন উদ্যোগকে স্বাগত জানান এবং বুড়িচং উপজেলা সমিতি  কে যে কোনো সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করেন |সংবাদ প্রকাশঃ  ০৫-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email