বিএনপি ক্ষমতায় গেলে প্রতিটি গুম, খুনের বিচার করা হবে ব্যারিষ্ট্রার রুমিন ফারহানা

সিটিভি নিউজ।।  সংবাদদাতা জানান === :    বিএনপি’র সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিষ্ট্রার রুমিন ফারহানা এম.পি বলেছেন আগামীতে বিএনপি ক্ষমতায় গেলে এই সরকারের পেটুয়া বাহিনী কর্তৃক ৬০০’র অধিক গুমের শিকার হওয়া এবং হাজারো বিরোধী দলীয় নেতাকর্মী খুনের প্রত্যেকটি ঘটনার বিচার করা হবে। হাজার হাজার নেতাকর্মীর রক্ত বৃথা যেতে দেয়া হবেনা। অবৈধ আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার আগে এদেশের মানুষকে ১০ কেজি চাল খাওয়াবে, ঘরে ঘরে চাকরী দিবে, নিরিবিচ্ছন্ন বিদ্যুত দিবে, আজকে কই গেলো তাদের সেই ১০ টাকা কেজির চাল, ঘরে ঘরে চাকরী ও নিরিবিচ্ছন্ন বিদ্যুত। দেশের মানুষ এখন ৫৫ টাকা দামের মোটা চাল খাচ্ছে ও ১০ থেকে ১২ ঘন্টা বিদ্যুতের লোডশেডিং এর কবলে পড়ে আছে। এদেশের জনগণ আর এমন অবৈধ সরকার দেখতে চায় না। অনতিবিলম্বে হাসিনাকে হটিয়ে দেশে গণতন্ত্র ফিরে এনে বিএনপি সরকার প্রতিষ্ঠার মধ্য দিয়ে দেশের মানুষকে স্বস্থি দিতে হবে।
বুধবার বিকেলে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে চৌদ্দগ্রাম উপজেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান বক্তার বক্তব্যে ব্যারিষ্ট্রার রুমিন ফারহানা আরও বলেন, ২০১৪ সালের নির্বাচনে জনগণের ভোটাধিকার কেড়ে চুরির মাধ্যমে, ২০১৮ সালে ডাকাতির মাধ্যমে নিশিরাতের ভোট করে এ সরকার ক্ষমতায় আছে। এই সরকারকে কেউ ক্ষমতায় বসায় নাই। তারা নিজেরাই গদি দখল করে বসে আছে। পরিস্কার করে বলতে চাই এই সরকারের, এই নির্বাচন কমিশনের অধীনে বাংলাদেশে আর কোন হবে না, হতে দেয়া হবেনা। নির্বাচন হবে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে।
উপজেলা বিএনপি’র সভাপতি কামরুল হুদার সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, জাতীয় নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম বিপ্লব, সাবেরা আলাউদ্দিন হেনা, জেলা বিএনপি’র সদস্য জিএম তাহের পলাশী, উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি সাজেদুর রহমান মোল্লা হিরণ, উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক শাহআলম রাজু, জেলা বিএনপি নেতা এ্যাড. হুমায়ুন পাটোয়ারী, পৌর বিএনপি’র সদস্য সচিব হারুনুর রশিদ, উপজেলা বিএনপি নেতা আতিকুর রহমান, বেলাল হোসেন পাটোয়ারী, অহিদুর রহমান মুক্ত, পৌর বিএনপি’র যুগ্ম আহবায়ক কাজী জসিম, কাজী মহব্বত, কাজী আলমগীর, জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম ছুট্টু, উপজেলা বিএনপি’র দপ্তর সম্পাদক গিয়াসউদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি গাজী কবির হোসেন, সাবেক ছাত্রনেতা আবদুল কাইয়ুম, খালেদ সাইফুল্লাহ সবুজ, উপজেলা যুবদলের সাধারন সম্পাদক নাজমুল হক, উপজেলা স্বেচ্ছাসেবকদল নেতা জিয়াউর রহমান জিয়া, খোরশেদ আলম, ইছহাক ব্যাপারী, জেলা কৃষকদলের সভাপতি হাসান শাহরিয়ার খাঁ প্রমুখ। বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মিছিল সহকারে অংশগ্রহণ করে।

সংবাদ প্রকাশঃ  ২৪-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ