বানভাসি মানুষের পাশে ব্রাহ্মণপাড়া বিএনপি 

সিটিভি নিউজ।। সৌরভ মাহমুদ হারুন     ব্রাহ্মণপাড়া  (কুমিল্লা)  প্রতিনিধি  জানান ====
স্মরণকালের ভয়াভহ বন্যায় তলিয়ে গেছে সিলেট। এ অবস্থায় বানভাসি মানুষের পাশে দাঁড়িয়েছে বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠন।
এরই ধারাবাহিকতায় সিলেটে বন্যাদুর্গত ও বানভাসি মানুষের পাশে দাড়িয়েছে ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপি ।
গত শুক্রবার ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপির  উদ্যোগে  ও কুমিল্লা দঃ জেলা বিএনপির সদস্য সচিব ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপির
 সভাপতি হাজী জসিম উদ্দিন এর নেতৃত্বে ও ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপির সহ সভাপতি শাহ আলম খোকন এবং সাংগঠনিক সম্পাদক আমীর হোসেন এর তত্বাবধানে  (সিলেট) গোয়াইন উপজেলার বিছাকান্দি কোপার বাজারে  ত্রাণ সমগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা যুবদলের সহ সভাপতি এনামুল হক সুমন,  সাধারণ সম্পাদক মোস্তফা জামাল,  উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ আকরামুল ইসলাম, সদস্য সচিব তাজুল ইসলাম মিঠু , যুবদলের নেতা জমির হোসেন,জাকির হোসেন, সেচ্ছাসেবক  দলের যুগ্ম আহবায়ক সরাফ উদ্দিন, সাইদুল ইসলাম এমরান,মনিরুল ইসলাম, যুবদলের নেতা এরশাদ আখন্দ, মাহবুব হোসেন ছাত্র দলের নেতা  দিদার আলম ভুইয়া, ফয়সাল কবির আখন্দ,ছাত্র দল নেতা ইমনসহ উপজেলা বিএনপির ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
বন্যায় ক্ষতিগ্রস্ত প্রায় ৪ শত পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে চাউল,আলু,তৈল,ডাল,পেঁয়াজ, সাবান  ওরসেলাইন ও নগদ অর্থ।সংবাদ প্রকাশঃ  ০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ