বাঙ্গরায় যুবলীগের ঈদ উপহার বিতরণ

সিটিভি নিউজ।।     মাহবুব আলম আরিফ, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ=====
পবিত্র ঈদ উল ফিতরকে সামনে রেখে কুমিল্লার মুরাদনগরে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এফবিসিসিআই’র সাবেক সভাপতি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ এর নির্দেশনায় ৪’শ নি¤œ আয়ের মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন বাঙ্গরা বাজার থানা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ নজরুল।
শুক্রবার বিকালে উপজেলার আকবপুর ইউনিয়নের আমতলী বাজারে কুমিল্øা উত্তর জেলা যুবলীগের আয়োজনে এ ঈদ উপহার বিতরণ করা হয়। ঈদ উপহারের মধ্যে রয়েছে পোলার চাল, দুধ, চিনি, সেমাই, পেয়াজ, রসুন, ও আলু।
ঈদ উপহার বিতরণ শেষে বাঙ্গরা বাজার থানা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ নজরুলের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরিপূর্ণ ধর্মীয় মর্যাদায় বিপুল সংখ্যক নেতা-কর্মী ও সামাজিক নেতৃবৃন্দ নিয়ে আয়োজিত এই ইফতার ও দোয়ায় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ, আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগসহ আওয়ামী পরিবারের নেতৃবৃন্দরা।
ইফতারের পূর্বে বঙ্গবন্ধু পরিবার, ৭১-এর স্বাধীনতা যুদ্ধে শহীদ ও বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করেন। তারা দোয়া করেন বাংলাদেশের মানুষের জন্য, সমগ্র মানবজাতির সুস্থতার জন্য।
এ সময় আকবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিমুল বিল্লাল, ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টা ফোরকান মাষ্টার, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম মাষ্টার, ইউপি সদস্য সালাউদ্দিন, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ শাহ জালাল, আকবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ বাছির, সাধারণ সম্পাদক সোহাগ আহম্মেদ মধু, মুরাদনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোজ্জাম্মেল হক উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ৩০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ