বাংলাদেশ এখন আর খাদ্য ঘাটতির দেশ নয়, খাদ্য উদবৃত্তের দেশ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।। প্রদীপ সাহা,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ড. হাসান মাহমুদ  এমপি
বলেছেন দেশ পরিচালনার ক্ষেত্রে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামীলীগ পর পর তিন বার মেনডেট পেয়েছে। তাঁর সঠীক নেতৃত্বের কারণেই দেশকে আজ তিনি নতুন উচ্চতায় নিয়ে গেছেন। বাংলাদেশ এখন আর দরিদ্র দেশ নয় দেশ এখন মধ্যম আয়ের দেশ, বাংলাদেশ এখন আর খাদ্য ঘাটতির দেশ নয়, খাদ্য উদবৃত্তের দেশ। বাংলাদেশ নানা অর্জনের জন্য বিশ্ব সংবাদ হয় কোন দুর্যোগ, দুর্বিপাকের জন্য বিশ্ব সংবাদ হয়না।
করোনা মোকাবেলায় জননেত্রী শেখ হাসিনা যে সফলতা অর্জন করেছে তা আজ সমগ্র বিশ্বে প্রশংসিত হচ্ছে। তার নেতৃত্বে করোনা মোকাবেলায় উপমহাদেশে বাংলাদেশের স্থান এখন ১নাম্বারে এবং পুরো বিশ্বে ২০ নাম্বারে। পাকিস্থানের মধ্য থেকে দেশকে স¦াধীন করার যে স্বপ্ন বঙ্গবন্ধু দেখে ছিলেন এবং স্বাধীন করেছিলেন সে স্বপ্নকে অক্ষুন্ন ও ধরে রাখতে আজকের এই সম্মেলনে আমাদেরকে প্রতিজ্ঞা বদ্ধ হতে হবে।
বুধবার সকাল ১০টায় সাপাহার উপজেলা আওয়ামীলীগ আয়োজিত পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে ভাচ্যুায়াল কনফারেন্সের মাধ্যমে করে তিনি কথা গুলি বলেন।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি শামসুল আলম শাহ এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে উদ্বোধনী বক্তব্য প্রদান করেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস,এম কামাল হোসেন এবং প্রধান বক্তার বক্তব্য প্রদান করেন বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার, মাননীয় মন্ত্রী,খাদ্য মন্ত্রণালয়,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।
বিশেষ অতিথি হিসেবে কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ড. রোকেয়া সুলতানা, নওগাঁ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক, ব্যারিস্টার নিজাম উদ্দীন জলিল জন এমপি, ছলিম উদ্দীন তরফদার এমপি,সাবেক হুইপ শহীদুজ্জান সরকার প্রমুখ বক্তব্য প্রদান করেন।
অনুষ্ঠান শেষে সর্বসম্মতিক্রমে আগামী তিন বছরের জন্য আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরীকে উপজেলা আওয়ামীলীরে সভাপতি ও মাসুদ রেজা সারোয়ার কে সাধারণ সম্পাদক ঘোষনা করে ৭১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। এসময় সম্মেলনে দলের অঙ্গ সংগঠনের সকল সদস্য সহ প্রায় লক্ষাধিক কর্মীর সমাগমে সাপাহার ত্রি-বার্ষিক সম্মেলনটি যেন জনসমূদ্্ের পরিণত হয়েছে।   সংবাদ প্রকাশঃ  ২৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email