বাংলাদেশে গরীবদু:স্থ মানুষের মাঝে বাংলাদেশ আমেরিকা ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন (বাফি)র শীতবস্ত্র বিতরন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    নিউইয়র্ক: বাংলাদেশে চলছে কনকনে শীত। পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না। এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছে বাংলাদেশ আমেরিকা ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন (বাফি)।

গত ১৭ জানুয়ারি রোববার বাফির নবনির্বাচিত চেয়ারম্যান জহিরুল হক ভুইয়াঁর উদ্যেগে কিশোরগঞ্জের বাজিতপুর থানার নিজ গ্রাম ঘাগটিয়ার কর্মহীন ও দুস্থ্য মানুষের মধ্যে এই শীতবস্ত্র ও মাস্ক বিতরন করা হয়। প্রায় কয়েকশত দরীদ্র জনগোষ্ঠীর মাঝে বাফির পক্ষ থেকে কম্বল ও মাস্ক বিতরন করা হয়।

বাফির পক্ষ থেকে আয়োজিত এই শীতবন্ত্র বিতরন ইশতিয়াক ফাহাদের ব্যস্থাপনায় এ সময় আরো উপস্থিত ছিলেন ইউপি মেম্বার মোহাম্মদ সিরাজ, মইন, শাওন, মৃদুল সহ ঘাগটিয়া গ্রামের আরো অনেকে। বাফি সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য চেয়ারম্যান জহিরুল হক ভুইয়াঁ ৬৪৬-৫৪৬-৭০৭১ এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email