বর্ষাকালটিকে কাজে লাগিয়ে আমাদের অক্সিজেনের জন্য বেশি বেশি করে বৃক্ষরোপণ করতে হবে…………এমপি গোপাল

সিটিভি নিউজ।।      দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন ॥ দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, প্রাণঘাতি করোনা ভাইরাস বৈশ্বিক জীবনে ব্যাপক পরিবর্তন এনেছে। এ ভাইরাস থেকে রক্ষা পেতে আমাদেরকে যথাযথভাবে নিয়মকানুন মেনে চলতে হবে। মাস্ক ছাড়া কোন অবস্থাতেই বাড়ির বাহিরে যাওয়া যাবে না। যথাসম্ভব বাসায় থেকে কাজ করতে হবে। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের বার বার সচেতন করছেন। তিনি বিভিন্ন সময়ে নানা নির্দেশনা প্রদান করছেন। আমাদেরকে তার নির্দেশনা মোতাবেক চলতে হবে এবং এই করোনাযুদ্ধে জয়ী হতে হবে। পাশাপাশি বর্ষাকালটিকে কাজে লাগিয়ে আমাদের অক্সিজেনের জন্য বেশি বেশি করে বৃক্ষরোপণ করতে হবে। গাছ আমাদের অকৃত্রিম বন্ধু। তাই গাছ লাগিয়ে পরিবেশ রক্ষার কাজে সহযোগিতা আমাদের একান্ত দায়িত্ব ও কর্তব্য।

দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন এর আয়োজনে ‘মুজিব বর্ষের আহবান, লাগাই গাছ বাড়াই বন’ এমন শ্লোগানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষের চারা রোপন উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ডালিম সরকার এর সভাপতিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সামাজিক বন বিভাগের ফরেষ্ট অফিসার নিরঞ্জন চন্দ্র রায়, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম ফিরোজ আলম, নিজপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ খালেক সরকার, উপজেলা আ.লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলী প্রমুখ্য।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কাহারোল উপজেলা সামাজিক বন বিভাগের ফরেস্ট অফিসার মো. শরিফুল ইসলাস হেলাল।
পরে প্রধান অতিথি উপজেলা পরিষদ চত্বরে বৃক্ষরোপন ও উপজেলার নিজপাড়া ইউনিয়নে গোলাপগঞ্জে বৃক্ষরোপন করেন ।

সংবাদ প্রকাশঃ  ১৯২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ