বর্নাঢ্য আয়োজনে জাতির জনকের জন্মশত বার্ষিকী উদযাপন করা হবে – এমপি বাহার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    দেলোয়ার হোসেন জাকির  সংবাদদাতা জানান ===১৭ ও ১৮ মার্চ জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী বর্ণঢ্য আয়োজনের মদ্যদিয়ে উদযাপন করা হবে, জাতির জনকের জন্মদিনটিকে স্মরণীয় করে রাখতে ব্যাপক কর্মসূচী গ্রহণ করেছে কুমিল্লা মহানগর আওয়ামীলীগ। দিবসটি উপলক্ষে কুমিল্লা মহানগর আওয়ামীলীগ হাতে নিয়েছে ব্যাপক কর্মসূচী। কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সদর আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহার মঙ্গলবার দুপুরে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার হল রুমে সাংবাদিকদের সাথে মতবিনিময় করে এসব কথা জানান।
এমপি বাহার জানান, ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা জানানো ও দুপুরে মসজিদে দোয়া ও অন্য ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনা। ১৮ মার্চ বিকাল ৪ টা থেকে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে বঙ্গবন্ধুর ১০০ তম জন্মবার্ষিকীতে ১০০ পাউন্ড ওজনের কেক কাটবে শিশু শিক্ষার্থীরা। ফুটানো হবে ১০০ আতশবাজি। শতকন্ঠে ধ্বনিত হবে জাতীয় সংগীত আর জন্মশত বার্ষিকীর থিম সং। সংগীত পরিবেশন করবে জনপ্রিয় ব্যান্ড ‘ব্যাক স্টেজ’, বঙ্গবন্ধুকে নিয়ে গান করবে জনপ্রিয় শিল্পী রাফি। নৃত্য পরিবেশন করবে ঢাকার জনপ্রিয় নৃত্যশিল্পীরা। বঙ্গবন্ধুর উপর জারি গান গাইবে রাজশাহী থেকে আগত বাউল দল। চাঁপাইনবাবগঞ্জ থেকে আগত শিল্পীরা শোনাবে গম্ভীরা। নগরীর প্রতি ওয়ার্ডে ঝুলানো হবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীর ১০০ টি করে ফেস্টুন। নগরজুড়ে বঙ্গবন্ধুর ছবি সংবলিত জন্মশতবর্ষের ফেস্টুনের পাশাপাশি দলীয় কার্যলয় সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও স্থাপনায় দেখা মিলবে বর্ণিল আলোর ঝলকানি। অন্তত ২০ হাজার দর্শকের কথা মাথায় রেখে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এম পি। মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, যুগ্ম সাধারণ সম্পাদক আবিদুর রহমান জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক চিত্ত রজ্ঞন ভৌমিক, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন।

সংবাদ প্রকাশঃ  ১৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email