বরুড়ায় শিশুকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা

সিটিভি নিউজ।।     নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান =====
কুমিল্লায় নাদিয়া সুলতানা ইমু নামে এক শিশুকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একই গ্রামের জসিম নামে এক যুবককে আটক করেছে পুলিশ ।
বুধবার সন্ধ্যায় জেলার বরুড়া উপজেলার ভাউকসার ইউনিয়নের গজারিয়া গ্রামের পূর্ব কলনীপাড়া এলাকা থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। ইমু একই ইউনিয়নের শ্রীপুর গ্রামের মনজুমা বেগমের মেয়ে। আটক জসিম ভাউকসার ইউনিয়নের গজারিয়া গ্রামের মনোহর আলীর ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরের দিকে জসিম ওই শিশুকে চিপস কিনে দিয়েছিল এবং তাকে ওই শিশুর সঙ্গে কথা বলতে দেখা গেছে।
নিহতের ফুফাত ভাই বলেন, আমার বোন তৃতীয় শ্রেণিতে পড়ত। পরীক্ষা শেষে পাশের গ্রাম পূর্ব গজারিয়ায় তার খালার বাড়িতে যায়। পরে বিকেল থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সন্ধ্যার পর পূর্ব গজারিয়া কলনীপাড়া বাশমোড়ার পাশে বোনের মরদেহ দেখতে পায় স্থানীয়রা।
বিষয়টি নিশ্চিত করেছেন বরুড়া থানার ওসি ইকবাল বাহার মজুমদার।
তিনি বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহও উদ্ধার করেছে। ধারণা করা হচ্ছে, শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে। ঘটনাস্থলে সিআইডি টিমও উপস্থিত হয়েছে। স্থানীয়রা সন্দেহের ভিত্তিতে জসিম নামে একজনকে আটক করেছে।সংবাদ প্রকাশঃ  ১৫-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ