বরুড়ায় মোশারফ হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

সিটিভি নিউজ।।      মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি।
কুমিল্লার বরুড়ায় সৌদি প্রবাসী মোশারফ হোসেন হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার সকালে উপজেলার আড্ডা ইউনিয়নের বাগমারা বাজারে বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার সহস্রাধিক নারী-পুরুষ অংশ নেন।
মানববন্ধনে বক্তারা বলেন, বাগমারা গ্রামের নুরুল ইসলামের ছেলে মোশাররফ হোসেন (৪৫) গত দুই যুগ ধরে প্রবাসে ছিলেন। কিছুদিন পূর্বে তিনি সৌদি আরব থেকে দেশে ফেরেন। দাম্পত্য জীবনে তিনি ৩ সন্তানের জনক। দীর্ঘদিন প্রবাসে থাকার সুবাদে তার স্ত্রী পারুল বেগমের সাথে পরোকীয়ায় জড়ান সৎ ভাই রবিউল ইসলাম। এ নিয়ে তিনি বারবার প্রতিবাদ জানিয়েছেন। গত ১১ জুলাই রাতে পূর্বপরিকল্পিত ভাবে তাকে হত্যা করা হয়। নিজ ঘর থেকে তার লাশ উদ্ধার করে বরুড়া থানা পুলিশ। স্ত্রী পারুল বেগম ও সৎ ভাই রবিউল ইসলাম যৌথ ভাবে তাকে হত্যা করেছেন বলে অভিযোগ করেন বক্তারা। তারা হত্যাকান্ডে জড়িতদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান।
এসময় বক্তব্য রাখেন, বাগমারা বাজার কমিটির সভাপতি কামাল হোসেন মজুমদার, ইউপি সদস্য আবদুল মালেক, পৌর কাউন্সিলর আয়েশা বেগম, সমাজ সেবক শহিদুল ইসলাম, মাষ্টার দেলোয়ার হোসেন, ফখরুল ইসলাম রাশেদ, মাজহারুল ইসলাম স্বপন, আবুল কালাম, আবু তাহের, মমতাজ উদ্দিন প্রমুখ।সংবাদ প্রকাশঃ  ১৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ