ফরিদগঞ্জের চরদু:খিয়া পুর্ব ইউনিয়ন আ’লীগের সভাপতি রুহুল আমিন জমাদারের মৃত্যু 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   ফরিদগঞ্জ প্রতিনিধি:
ফরিদগঞ্জ উপজেলার ১১নং চরদু:খিয়া পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রুহুল আমিন জমাদার আর নেই। তিনি গতকাল রোববার বিকালে চাঁদপুরস্থ নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল(ইন্না.. রাজেউন) করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।
জানা গেছে, রোববার বিকালে বাসায় রুহুল আমিন জমাদারের হঠাৎ বুকে ব্যথা অনুভব হয়। পরে তাকে হাসপাতালে নেয়ার সময় তিনি মৃত্যু বরণ করেন।
এদিকে রুহুল আমিন জমাদারের মৃত্যুতে ফরিদগঞ্জের সাবেক এমপি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, ভাইসচেয়াম্যান জি এস তছলিম, ১১নং চরদু:খিয়া পূর্ব ইউনিয়ন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাফাজ্জ্বল হোসেন বাচ্চু প্রমুখ।সংবাদ প্রকাশঃ  ০৯১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email