ফতুল্লার বক্তাবলী হতে প্রতারক ও জালিয়াতি চক্রের ৩ সদস্য গ্রেফতার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : র‌্যাব-১১ মঙ্গলবার (৮ ডিসেম্বর) ভোর রাতে অভিযান চালিয়ে প্রতারক ও জালিয়াতি চক্রের ওয়ারেন্টভুক্ত পলাতক তিন আসামীকে ফতুল্লা থানার বক্তাবলী এলাকা হতে গ্রেফতার করেছে। তারা হলো, সামেদ আলী, পিতা-মৃত সোবহান মাদবর, সজিব, পিতা-সামেদ আলী, ও রাজীব, পিতা-সামেদ আলী, সর্ব সাং-আকবর নগর, থানা-ফতুল্লা।
র‌্যাব-১১ এর উপ-পরিচালক স্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলম জানান, উক্ত প্রতারকগণ ঢাকা মেডিকেলের সার্টিফিকেট এবং বর্হিবিভাগের রোগীর টিকিট জাল করে জনৈক ব্যক্তিগণের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে জাল-জালিয়াতিমূলক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে। এছাড়াও ইতিপূর্বে দীর্ঘদিন ধরে ০৮/১০ টি মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে আসছিল। যার প্রত্যেকটি মিথ্যা মামলার চূড়ান্ত রিপোর্ট দাখিল করা হয়েছে। তারই ধারাবাহিকতায় বিবাদীগণ বাদীপক্ষের বিরুদ্ধে বিভিন্ন জাল-জালিয়াতি মূলক মিথ্যা মামলা থেকে বাঁচার অভিপ্রায়ে বিজ্ঞ আদালতে শরণাপন্ন হয়ে একটি (সিআর মামলা দায়ের করেন, যার সিআর মামলা নং-১০২৭/২১, ধারা-৪২০/৪৬৭/৪৬৮/৪৭১/৫০৬(২) দঃ বিঃ)। উক্ত মামলার শুনানীতে আসামীগণ হাজির না হলে বিজ্ঞ আদালত আসামীদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ারা জারী করেন। গ্রেফতারকৃত আসামীদেরকে জেলার ফতুল্লা থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০৮-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ