ফকির বাজার আল মদিনা নূরানী হাফেজিয়া মাদ্রাসায় ছাত্র নির্যাতনের অভিযোগ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন      বুড়িচং প্রতিনিধিঃ  =======
কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমুল ইউনিয়নের ফকির বাজার আল মদিনা নূরানী হাফেজিয়া মাদ্রাসায় এক ছাত্রের শারীরিক নির্যাতনের অভিযোগ পাওয়া গিয়েছে। অভিযোগ কারী মোঃ মাহবুল আলম বলেন আমার ছেলে মোঃ মাজারুল ইসলাম(১০) আল মদিনা নূরানী হাফেজিয়া মাদ্রাসায় অধ্যায়নরত। আমার ছেলেকে শিক্ষক হাফেজ ফরহাদ হোসেন বেধরক মারধর করে। যার কারনে তার পুরো শরীরের অনেক জায়গায় রক্ত জমাট বেঁধে গেছে।তার শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ। কিছুদিন যাবৎ জ্বরে আক্রান্ত হয়ে ভুগছে।
অভিযোগ সূত্র মতে জানা যায় শিক্ষক হাফেজ ফরহাদ হোসেন বলেন প্রয়োজনে অধ্যায়নরত মাজহারুল ইসলাম কে মেরে সে জেলে চলে যাবে। এ ব্যাপারে প্রতিষ্ঠাতা হাজী মোস্তফা কামাল কোনো পদক্ষেপ না নিয়ে বলেন যে মাদ্রাসা, মাদ্রাসার গতিতে চলবে। যা করেছে তা সঠিক করেছে।
শিক্ষার্থীর পিতা মোঃ মাহবুল আলম বলেন আমি যেহেতু প্রতিষ্ঠানের কারো কাছে বিচার পাইনি, তাই বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর একটি অভিযোগ করি। সঠিক তদন্ত সাপেক্ষে বিচার করে অভিযুক্ত ব্যক্তিকে আইনের আওতায় আনা হলে আর কোনো হাফেজিয়া মাদ্রাসায় ছাত্র নির্যাতন হবে না।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা হালিমা খাতুন বলেন আমি অভিযোগ তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহন করবো।সংবাদ প্রকাশঃ  ১১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email