প্রয়াত সংসদ সদস্য অধ্যাপক আলী আশরাফ এর মাগফেরাত কামনায় ৯ শতাধিক মসজিদে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত 

সিটিভি নিউজ।।    এন.সি জুয়েল, কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লার চান্দিনায় সাবেক ডেপুটি স্পিকার প্রয়াত সংসদ সদস্য অধ্যাপক আলী আশরাফ এর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে ৯ শতাধিক মসজিদে মিলাদ দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বাদ জুম্মা দোল্লাই নবাবপুর জামে মসজিদে মিলাদ দোয়া ও মোনাজাতে  মরহুম অধ্যাপক মো. আলী আশরাফ এমপির একমাত্র পুত্র উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুনতাকিম আশরাফ টিটু অংশগ্রহন করেন।
এছাড়া উপস্থিত ছিলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি ও চান্দিনা) সার্কেল মোহাম্মদ জুয়েল রানা, মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ড. আহসানুল আলম কিশোর, ইউপি চেয়ারম্যান মোঃ শাহাব উদ্দিনসহ আরো অনেকে।
এতবারপুর ফকির বাড়ী জামে মসজিদে দোয়া ও মোনাজাত এ অংশ নেন চান্দিনা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম।
চান্দিনা পশ্চিম বাজার কেন্দ্রীয় জামে মসজিদে মোনাজাতে অংশ নেন চান্দিনা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রফেসর এনায়েত উল্লাহ ভূঁইয়া।
এছাড়া অসাম্প্রদায়িক রাজনীতির প্রান পুরুষ সদ্য প্রয়াত অধ্যাপক মোঃ আলী আশরাফ এমপির আত্মার চির শান্তি কামনায় চান্দিনা শ্রী শ্রী রাজ কালী বাড়িতে বিশেষ প্রার্থনা সভার আয়োজন করা হয়। স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যাপক শ্রীধর বনিক, চান্দিনা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু দীপক কুমার চাইচ, চান্দিনা রাজকালী বাড়ির সাধারণ সম্পাদক বাবু সুনীল সাহা, কুমিল্লা জেলা পূজা উদযাপন পরিষদের সহ সভাপতি বাবু লক্ষন সাহা। পবিত্র বেদ ও শ্রীমদ্ভাগবত গীতা থেকে মন্ত্র পাঠ করেন মন্দিরের অন্যতম পুরোহিত বাবু অমিয় ভট্টাচার্য এবং প্রার্থনা সভা পরিচালনা করেন মন্দিরের প্রধান পুরোহিত বাবু রতন ভট্টাচার্য।
উল্লেখ্য, ৩০ জুলাই বিকাল ৩টা ৩০ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে নিউমোনিয়া রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন কুমিল্লা-৭ (চান্দিনা) আসন থেকে পাঁচবার নির্বাচিত প্রবীন সংসদ সদস্য অধ্যাপক আলী আশরাফ। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৪ বছর।সংবাদ প্রকাশঃ  ০৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ