প্রবীন (৫০ উর্ধ বয়সের) কণ্ঠ শিল্পীদের মধ্যে সঙ্গীত প্রতিযোগিতা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।। প্রেসবিজ্ঞপ্তি।।    আসছে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে কুমিল্লা আদর্শ সদর/সদর দক্ষিণ উপজেলায় স্থায়ীভাবে বসবাসরত প্রবীন (৫০) উর্ধ বয়সের কন্ঠ শিল্পীদের মধ্যে সঙ্গীত প্রতিযোগিতার আয়োজন করা হবে।
উদ্যোক্তা: পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা এ.কে.এম শহীদুল হক, প্রতিষ্ঠাতা কাজী নজরুল বহুমুখী একাডেমী- কুমিল্লা।
আগ্রহী প্রতিযোগীগন ২ কপি পাসপোর্ট সাইজের ছবিসহ নি¤œ ঠিকানায় এসে অথবা প্রতিনিধি পাঠিয়ে ফরম পুরন ও সংগ্রহ করার জন্য আহব্বান জানানো যাইতেছে।
প্রতিযোগিতায় অংশগ্রহনকারী প্রত্যেক শিল্পীকে নজরুল, রবীন্দ্র, আধুনিক, লোকসংগীতির যিনি যে গান গাইবেন সেই গানের একটি বই দেওয়া হবে। তাছাড়া প্রতিটি বিষয়ে ১ম, ২য় তৃয় স্থান অধিকারীকে আকর্ষনীয় পুরষ্কার দেওয়া হবে।
প্রতিযোগীতা অনষ্ঠানটি জাতীয় সম্প্রচারের মাধ্যমে ও মিডিয়া / সিটিভি নিউজ ২৪ এ দেখানো হবে। অনুষ্ঠানটি আনন্দদায়ক ও আকর্ষনীয় করার জন্য জেলা শিল্পকলা একাডেমী, কুমিল্লা সম্মিলিত সাংস্কৃতিক জোট , কুমিল্লা প্রেসক্লাব, পত্রিকা সম্পাদক মন্ডলী ও জেলা প্রশাসনের সহযোগিতা কামনা করছি। কাহারো নিকট হতে নিবদ্ধন ফি ছাড়া কোন খরচ নেয়া হবে না।
যোগাযোগ কাজী নজরুল বহুমুখী একাডেমী, ৩৮৯ মিয়াজী মঞ্জিল, ২য় মুরাদপুর, ওয়ার্ড নং:১৪, কুমিল্লা সিটি কর্পোরেশন, কুমিল্লা।

সংবাদ প্রকাশঃ  ২৩২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email