প্রবাসে বাংলা গানের রকস্টার।

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    এসএম সোলায়মান, নিউইয়র্ক ঃ সংবাদদাতা জানান —
দেশের সীমা ছাড়িয়ে আমেরিকা ও কানাডায় বাংলা গানে মাতিয়ে রেখেছেন রকস্টার পাপ্পু আহমেদ। এ সময়ের আইয়ুব বাচ্চু খ্যাত পাপ্পু আহমেদ দখল রয়েছে  আধুনিক গানের সকল পড়তে।
মা মাটি ও দেশের গান, পপ সংগীত, আশির দশক থেকে একবিংশ। সময়ের তালে তাল মিলিয়ে নিজেকে প্রস্তুত করেছেন সকল কালের সংগীতে।
স্টেজ শো কিংবা অনলাইন লাইভ মাতিয়ে রেখেছেন পৃথিবীর লক্ষ কোটি বাংলা গানের শ্রোতা দর্শকদের। পেশায় কম্পিউটারে টেকনোলজিষ্ট। কিন্তু গানের তালে অতলে যাচ্ছে মূল পেশা। কারো কাছে আইয়ুব বাচ্চু, কারো কাছে পপ সম্রাট আজম খান, কারো কাছে দেশাত্ব গায়ক। স্টেজে বা লাইভে দর্শকদের চাহিদা মাত্রই পূর্ণ করেন গানের অনুরোধ।
এ এক গানের ঝাদুকর। সংগীতই যার ধ্যান জ্ঞ্যান, সংগীত যার প্রাণ।
বাংলাদেশের বীর চট্রলার সন্তান পাপ্পু আহমেদ লেখাপড়া করেছেন ঢাকা কলেজ থেকে। যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা তার পর কানাডার মন্ট্রিয়ল। যেন সংগীতের শ্রোতের টানেই বয়ে যাচ্ছে তার জীবন।
শত গানে শত বেশ। গানের সাথে মিলিয়ে পড়েন শত রকম ড্রেস। তেমনি ক্যাপ কিংবা গ্লাস ব্যাকগ্রাউন্ড স্টুডিও।
গানই তার খেলা, গানই যায় বেলা।
সাত দিনে ২৪ ঘন্টাই কেটে আয় গানের সাথে। যেকোন কিংবদন্তীর গানই মানিয়ে যায় গলায়। সাথে রয়েছে নিজের সৃষ্টি হরেক রকম মৌলিক গান। চর্চা আর অধ্যবসায় স্বপ্নকে কতদুর এগিয়ে নিতে পারে ডি রকস্টার পাপ্পু আহমেদ তার অনন্য উদাহরণ।

সংবাদ প্রকাশঃ  ১৩-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email