প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশে উন্নয়নের চাকা ঘুরছে -সাংসদ রাজী মোহাম্মদ ফখুরুল

সিটিভি নিউজ।।  এবিএম আতিকুর রহমান বাশার,  দেবীদ্বার (কুমিল্লা)প্রতিনিধি // জানান ====
প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশে উন্নয়নের চাকা ঘুরছে। আগামী দিনেও আওয়ামীলীগ সরকারের নৌকাকে বিজয়ী করে আমাদের এই উন্নয়ন অব্যাহত রাখতে হবে। কুমিল্লা দেবীদ্বারে জাফরগঞ্জ মীর আব্দুল গফুর কলেজের নবীন বরণ ও তিন শিক্ষকের বিদায় সংবর্ধনা এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল এসব কথা বলেন।
শিক্ষার্থীদেরকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, সময়ের দিকে খেয়াল রেখে আমাদের কাজ করতে হবে, মোবাইল ফোনে অধিকাংশ সময় ব্যয় করা যাবে না। শিক্ষার পাশাপাশি আমাদের প্রকৃত মানুষ হয়ে গড়ে উঠতে হবে, তবে দেশ ও জাতি উন্নত হবে।
শনিবার সকাল ১১টায় উপজেলার জাফারগঞ্জ মীর আব্দুল গফুর কলেজের ভারপ্রাপ্ত অধ্যাক্ষ মোস্তফা রোকন উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে এবং প্রভাষক সাইফুল ইসলাম শামীম ও সফিকুল ইসলাম’র সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-০৪ দেবীদ্বার’র সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন আই.সি.টি বিভাগের সাবেক সিনিয়র সচিব ও অত্র কলেজের গভর্নিংবডির সভাপতি এন এম জিয়াউল আলম, প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন কুমিল্লা শিক্ষা বোর্ডের পরিক্ষা নিয়ন্ত্রক ড. মোঃ আসাদুজ্জামান।
আলোচনা সভায় আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন দেবীদ্বার সুজাত আলী সরকারি কলেজের অধ্যক্ষ আজহারুল হক, দেবীদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা ডেজী চক্রবর্তী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি আবুল কাশেম ওমানী, মহিলা ভাইস চেয়ারম্যান এড. নাজমা বেগম, জেলা পরিষদ সদস্য শিরিন সুলতানা, ভিপি বাবুল হোসেন রাজু, থানা অফিসার ইনচার্জ কমল কৃষ্ণ ধর, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক মোঃ নজরুল ইসলাম, দেবীদ্বার উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এ কে এম মনিরুজ্জামান মাষ্টার, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী আব্দুল ওয়াহিদ মোহাম্মদ সালেহ্, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ মজিবুর রহমান, দেবীদ্বার রেয়াজ উদ্দিন সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সবুর  প্রমূখ।
উক্ত আলোচনাসভা শেষে বিদায়ী শিক্ষকদের সংর্বধনা প্রধান ও নবীন ছাত্র ছাত্রীদের ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয় এবং এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংবাদ প্রকাশঃ ০৪০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ