পূর্ণমেয়াদ শেষ করলেন কুমিল্লা সিটি করপোরেশনের বিদায়ী মেয়র মনিরুল হক সাক্কু

সিটিভি নিউজ।।     খন্দকার দেলোয়ার হোসেন,কুমিল্লা প্রতিনিধিঃ
প্রতিশ্রুতি অনুায়ী চেষ্টা করেছি। নগরীর উন্নয়নে নগর পিতা হিসেবে নগরবাসীর পাশে থেকেছি। সিটি করপোরেশন থেকে পালিয়ে যাইনি। সর্বক্ষনিক মেয়র হিসেবে কুমিল্লায় থেকে নাগরিকদের পাশে থেকে সেবা দেয়ার চেষ্টা  করেছি।  জাইকাসহ সরকারের বড় বড় প্রজেক্টগুলোতে কাজ নিজহাতে তদারি করে সম্পন্ন করেছি। হয়তোবা শতভাগ করতে পারিনি। যেটুকু করতে পারেনি,সেটা আমার ব্যর্থতা। এই নগরীর পৌরসভার ২০১১ থেক ২০০৫ ,২০০৭-’০৯ পৌর চেয়ারম্যান,২০১২ থেকে ২০১৭,২০১৭ থেকে ১৬-০৫-২০২২ পর্যন্ত কুমিল্লা সিটিকরপোরেশনের মেয়র হিসেবে থেককে নাগরিকদের দুখে-সুখে নগরপিতা হিসেবে পাশে ছিলাম। শাসক নয় সেবক হয়ে জনগণের পাশে থেকেছি। নগরবাসী চাইলে আবারো তাদের পাশে থেকে সেবা করে যাবো। আমার ভালো-মন্দের বিচার করবে নগরীতে বসবাসকারী নাগরিকরা। বিগত সময়ে আমি বএনপি’র মনোনয়ন পাইনি,সবতন্ত্র প্রার্থী হসেবে নির্বাচন করে মেয়র হয়েছি। এবারো স্বতন্ত্র প্রার্থী হিসব মনোনয়ন ক্রয় করে জমা দিয়েছি। হয়তোবা বিএনপি প্রার্থী দিবে না জেনেই মনোনয়ন ক্রয় করেছি। আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র নির্বাচন করবো। বিদায় বেলায় কুসিকের কর্মকর্তা কর্মচারীদের প্রতি সাক্কু বলেন, দীর্ঘ চলার পথে মেয়র হয়ে আপনাদের পাশে থেকে কাজ করেছি। সিটি করপোরেশনের উন্নয়নের জন্য যদি কারো মনে কষ্ট দিয়ে থাকি অমাকে ক্ষমা করে দিবন। জানিনা হয়তোবা আবার মেয়র য়ে আপনাদের পাশে আসতে পারবো কিনা। কুমিল্লা সিটিকরপোরেশনের প্রধান নির্বাহী (সিইইউ) ড. শফিকুল ইসলামের নিকট দায়িত্ব হস্তান্তরের পুর্বে বিদায়ী মেয়র এসব কথা বলেন। বিদায়ী সাবেক মেয়র মনিরুল হক সাক্কু সোমবার বিকেল সাড়ে টায় প্রধান নির্বাহীর কক্ষ থেকে বেরিয়ে চলে যাওয়ার সময় ফুলে ফুলে স্গ্ধি এসময় সিটি করপোরেশনের দায়িত্বে থাকা কর্মকর্তকর্মচারীরা কান্নায় ভেঙ্গে পড়েন। সাক্কু তার ব্যক্তিগত গাড়িতে উঠলে কর্মচারীরা গাড়িটি টেনে করপোরেশনের প্রধান ফটক পাড় করে দেন। সিটি করপোরেশনের কুমিল্লা ঘ-১১-০১১৯ মেয়র এ্র এই গাড়ির চালক আনোয়ার মেয়রের স্টিকার নাম্বার প্লেট ঢাকতে গিয়ে অশ্রুসিক্ত কান্নায় বলেন, আমরা একজন সফল মেয়র পেয়েছি।  তার আচার আচরন কখনো আমাদের সাথে খারাপ করেনি। আমি দীর্ঘ ১৭ বছর এই কর্পরেশনের পৌর চেয়ারম্যান,মেয়রের গাড়ির চালক হিসেবে আছি।

আগামী ১৫ জুন কুমিল্লা সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে একজন প্রতিদ্বন্ধি প্রার্থী হয়ে অংশগ্রহণ করছেন সাবেক মেয়র মনিরুল হক সাক্কু। তিনি জনগণের দোয়া, ভালোবাসা আবারো তাকে মেয়র হিসেবে নির্বাচিত করার আহবান জানান নগরবাসীদের।
সংবাদ প্রকাশঃ  ১
-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ