পীরগঞ্জ ছাত্রলীগের মিছিলের ছবি তোলার সময় স্থানীয়  সাংবাদিককে মারপিটের অভিযোগ 

সিটিভি নিউজ।।     সফিকুল ইসলাম শিল্পী, রানীশংকৈল, ঠাকুরগাঁও প্রতিনিধি॥    ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় ছাত্রলীগের কালো পতাকা মিছিলের ছবি তোলার সময় দৈনিক মানবকন্ঠে ও অনলাইন নিউজ পোর্টাল রেড টাইমস ডট কম বিডি এর পীরগঞ্জ উপজেলা প্রতিনিধি লাতিফুর রহমান লিমনকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে স্থানীয় ছাত্রলীগের বিরুদ্ধে।

বুধবার (৩১শে আগস্ট) দুপুরে পীরগঞ্জ পৌর শহরের পূর্ব চৌরাস্তার এসবিএসি ব্যাংকের সামনে এই ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের আয়োজনে বুধবার দুপুরে পীরগঞ্জ পৌরশহরে কালো পতাকা মিছিল ও সমাবেশের আয়োজন করা হয়। মিছিলটি গুয়াগাও মোড় থেকে পশ্চিম দিকে আসার সময় মাইক্রোবাস স্ট্যান্ডে বিএনপি’র সভামঞ্চ ভাংচুর করার চেষ্টা করে ছাত্রলীগ। এসময় এ ঘটনার ছবি তুলতে যায় সাংবাদিক লিমন। এতে ক্ষিপ্ত হয়ে ছাত্রলীগ কর্মীরা লিমনের উপর হামলা করে পিটিয়ে জখম করে। পরে সহকর্মীরা তাকে উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে গুরুতর আহত অবস্থায় সাংবাদিক লিমন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি কিবরিয়া মোবাইল ফোনে বলেন, ছাত্রলীগের কোন কর্মী সাংবাদিককে মারপিট করেছে কি না, তার সত্যতা পাওয়া যায়নি। যদি ছাত্রলীগের কোন কর্মী মারপিট করে থাকে তাহলে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন জানান অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রকাশঃ  ০১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ